আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়া বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মোঃ কাইয়ুম খাঁন

নিজস্ব প্রতিবেদকঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আশুলিয়া বাসীসহ ধামসোনা ইউনিয়নের সবাইকে ঈদের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন,ধামসোনা ইউনিয়ন যুবলীগের ১ং সাংগঠনিক সম্পাদক মোঃ কাইয়ুম খাঁন।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, এক মাস সিয়াম সাধনা শেষে খুশীর সওগাত নিয়ে পবিত্র ঈদুল ফিতর আমাদের দ্বারে সমাগত। ঈদুল ফিতর হলো মাসব্যাপী সিয়াম সাধনার সমাপনী অনুষ্ঠান। এ পবিত্র রমযান মাসেই আল্লাহ মানবজাতির হেদায়াতের জন্য পবিত্র কুরআন নাযিল করেছেন।

যুবলীগ নেতা মোঃ কাইয়ুম খাঁন আরও বলেন, ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এবার ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত আপনজনকে হারিয়েছি।

অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করতে হবে।

আমরা যেনো সবাই সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করি, পরম করুণাময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করি মাদার অফ হিউম্যানিটি খ্যাত জননেত্রী শেখ হাসিনার জন্য তাকে জানো আল্লাহ তায়ালা করোনা ভাইরাস থেকে রক্ষা করেন ও তার হায়াত দীর্ঘজীবী হোক , মানুষের জীবন থেকে দূরীভূত হোক সকল মহামারি, দুঃখ-জরা।আমরা দেশরত্ন জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই এই মহামারি কোভিট -১৯ অসহায় ক্ষতিগ্রস্ত হওয়া মানুষের মাঝে না দাড়ালে মানুষ না খেয়ে মারাযেত। আমাদের প্রধান মন্ত্রী দেশরন্ত্র শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন, আমিন।

Related Articles

Leave a Reply

Close
Close