আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়া যুবলীগ আহবায়কের বিরুদ্ধে গাজীপুরে মামলা

নিজস্ব প্রতিবেদক: গাজীপুরে কাশিমপুরে আলম নামে এক গাড়িচালকের চোখে গুরুতর আঘাত ও কুপিয়ে জখম করার অভিযোগে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকারসহ ৮ বিরুদ্ধে মামলা দায়ের। তবে কবির হোসেনের দাবী, পারিবারিকভাবে ষড়যন্ত্রমুলক ভাবে তাকে ফাঁসানো হচ্ছে।

ব্যবসা নিয়ে বিরোধের জেরে বুধবার (২২ মে) দুপুরে সরকারবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই দিন রাতেই কবির হোসেনসহ সাত জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১০ জনকে আসামি করে কাশিমপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ব্যবসা নিয়ে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকারের সঙ্গে প্রতিবেশী আবিদ সরকার লিমনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বুধবার (২২ মে) দুপুরে লিমন তার ছোট ভাইয়ের গাড়িচালক আলমকে সঙ্গে নিয়ে সরকারবাড়ী এলাকায় একটি মসজিদের নির্মাণ কাজ দেখছিলেন। এ সময় হঠাৎ যুবলীগ নেতা কবির হোসেন, সালাউদ্দিন সরকার ও সোহেল সরকারসহ প্রায় ১৫-১৮ জন তাদের ওপর হামলা চালায়। তারা আলমের চোখ উপড়ে ফেলের চেষ্টা করে ও কুপিয়ে জখম করে। লিমন ও আলমের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে, কবির তাদের  হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়। পরে লিমন ও আলমকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

তবে যুবলীগ নেতা কবির হোসেন জানান, এটি সম্পূর্ণ ভিত্তিহীন এবং মিথ্যে অভিযোগ। পারিবারিক কলহের জের ধরে আমাকে ফাঁসানোর জন্যই এই সাজানো নাটক ও মামলা। আমার সুনাম নষ্ট করতে একটি কুচক্রীমহল এসব কাজ করছে।   প্রয়োজনে বিষয়টি আরও গুরত্ব দিয়ে তদন্ত করে প্রকৃত সত্য খুঁজে বের করার অনুরোধ জানা পুলিশের প্রতি।

বিষয়টি নিশ্চিত করে কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, ‘ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।’

উল্লেখ্য, গত বছরের ২২ ডিসেম্বর আশুলিয়ায় আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী প্রচারণা সময় দুইপক্ষ মারধরে ঘটনায় যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকারসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছিলো।

Related Articles

Leave a Reply

Close
Close