দেশজুড়ে

চাঁদপুর শহরে ব্যবসায়ীর বস্তাবন্দি গলাকাটা লাশ উদ্ধার

ঢাকা অর্থনীতিে ডেস্কঃ চাঁদপুর শহরে নারায়ণ ঘোষ (৬০) নামে এক মিষ্টি ব্যবসায়ীর বস্তাবন্দি গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শহরের বিপণীভাগ বাজার এলাকা থেকে এ মরদেহটি উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে বাজারের একটি সেলুনের কর্মচারী রাজু শীল পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার সকালে বাজারের মেসার্স শরীফ স্টিল ওয়ার্কশপের কারখানার পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থলের পাশের একটি সেলুনে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে ধারণা করছে পুলিশ। ওই সেলুন থেকে হত্যার আলামতও সংগ্রহ করেছে পুলিশ ও পিবিআই।

নিহত নারায়ন ঘোষ পৌরসভার ৮ নং ওয়ার্ডের নতুনবাজার ঘোষপাড়ার বাসিন্দা মৃত যোগলকৃষ্ণা ঘোষের ছেলে। তিনি দুই ছেলে ও এক মেয়ের বাবা।

নিহতের ছোট ছেলে রাজু ঘোষ জানান, তার বাবা অনেকদিন ধরে বাজারে পাইকারিতে দই ও মিষ্টি বিক্রি করতেন। বুধবার সন্ধ্যায় তিনি টাকা তুলতে বাজারে যান। এরপর আর বাড়ি ফিরে আসেননি। পরে সকালে তার বস্তাবন্দি মরদেহ উদ্ধারের খবর পান।

তিনি আরও জানান, ঘটনার রাতে তার বাবার কাছে বাজার থেকে তোলা টাকা এবং হাতে একটি স্বর্ণের আংটি ছিল। এসব নিয়েই বাজারের সেলুনে শেভ করতে যান তিনি। তারপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়।

তিনি জানান, ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করা হয়েছে। এই ঘটনার সঙ্গে অন্য কোনো বিষয় জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত আটকের চেষ্টা করা হবে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close