আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

৩৭ বছর বয়সেই ১৮ মাদক মামলার আসামী আটক আশুলিয়ায়

আবদুল কাইয়ূম, নিজস্ব প্রতিবেদক: বয়স তার ৩৭ বছর, তবে ইতমধ্যে মাদক ব্যবসার অভিযোগে ১৮ টি মামলা দায়ের হয়েছে তার বিরুদ্ধে। লোকমান আলী লোকাই নামে এমন মাদক কারবারীকে হিরোইনসহ আটক করেছে আশুলিয়া থানায় পুলিশ।

সোমবার (২৬ আগস্ট) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। আটক লোকাই নাটোর জেলার সিংরা থানার লেংগুইড গ্রামের মৃত আলীম উদ্দিনের ছেলে।

লোকাই মূলত নাটোর এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো। সেখানে একাধিক মামলায় রয়েছে। ফলে সে গত দুই বছর ধরে গাজীপুর, সাভার ও আশুলিয়া মাদক ব্যবসার নতুন এলাকা হিসেবে বেছে নিয়েছে। ইয়াবা গিলে পেটের মধ্যে রেখে চালান করে। আর হিরোইন কৌশল করে সরবরাহ করে। তার বউও  মাদক ব্যবসা জড়িত রয়েছে-এমন তথ্যই দিয়েছে পুলিশ।

আশুলিয়া থানার এস আই মনিরুজ্জামান মোল্লা (পিপিএম) জানান, মূলত এই মাদক কারবারী মাদক বেচা কেনার জন্য নতুন নতুন কৌশল অবলম্বন করে। মাদক গিলে পেটের ভিতরে করে পাচার করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে তাকে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে আটক করা হয়। তার কাছে হিরোইন পাওয়া গেছে। এছাড়া পেটে ইয়াবা বড়ি রয়েছে কিনা নিশ্চিত হওয়া যায়নি। এর জন্য ডাক্তারি পরীক্ষার প্রয়োজন রয়েছে। রিমান্ডের আবেদন করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত তথ্য পাওয়া যাবে। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় অন্তত ১৮টি মাদক মামলার তথ্য পাওয়া গেছে। তার মধ্যে ১২ টি মাদক মামলাই নাটোরের সিংড়া থানায়। লোকাই এর মাদক বেচার কৌশল হলো, প্রথমে বিকাশে টাকা দিতে হবে, পরে সে তার পছন্দ মতো জায়গায় মাদক সরবরাহ করে থাকে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close