দেশজুড়েপ্রধান শিরোনাম

‘ইমন-মাহিকে নিরাপত্তা দেয়া হবে’: হারুন অর রশিদ

ঢাকা অর্থনীতি ডেস্ক: সম্প্রতি মুরাদ হাসানের ফাঁস হওয়া ফোনালাপের বিষয়ে নায়ক ইমন নিরাপত্তাহীনতায় ভুগছেন উল্লেখ করে আবেদন করেছেন। তাকে প্রয়োজনে সব নিরাপত্তা দেয়া হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার হারুন অর রশিদ।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) ডিবি কার্যালয়ে একথা জানান ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশিদ। প্রয়োজনে চিত্রনায়িকা মাহিয়া মাহিকেও আইনি সহায়তা দেয়ার কথা জানান তিনি।

হারুন অর রশিদ বলেন, নায়ক ইমন তার নিরাপত্তা নিয়ে আমাদেরকে বলেছেন। এছাড়া সে তার ফোনালাপ ফাঁস নিয়েও আমাদের সঙ্গে কথা বলেছে। চিত্রনায়িকা মাহিয়া মাহি দেশে আসলে আমরা তার সঙ্গে কথা বলবো। তিনি যদি নিরাপত্তা চান তাহলে আমরা সেভাবে তাকে নিরাপত্তা দিব।

অডিও ফাঁসসহ বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে সোমবার রাতে রাজধানীর মিন্টু রোডের কার্যালয়ে ডেকে নেয়া হয় ইমনকে। এরপর দুই ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেয় গোয়েন্দা পুলিশ। জানা গেছে, ফাঁস হওয়া ওই ফোনালাপে প্রথমে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে ইমনের কথোপকথন রয়েছে। ফোনালাপ ফাঁস করা এবং তাদের মধ্যে কি সম্পর্ক ছিল এসব বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে ইমনকে ডিবি কার্যালয়ে ডাকা হয়েছিল।

Related Articles

Leave a Reply

Close
Close