বিনোদন

ইমাজিন রেডিওতে বিশ্বকাপ নিয়ে ‘অপেক্ষায় হুঙ্কারের’

ঢাকা অর্থনীতি ডেস্কঃ শুরু হয়েছে বিশ্বকাপ ক্রিকেট ২০১৯, আর সেই বিশ্বকাপে অংশ নিতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন ইংল্যান্ডে। তাই সেই সুদূর ইংল্যান্ড থেকে ক্রিকেট উত্তেজনার জোয়ার ছড়িয়ে পড়েছে বাংলাদেশের আনাচে কানাচে। বাঙ্গালীর এই ক্রিকেট উৎসবকে আরও রাঙ্গিয়ে দিতে বিশেষ ক্যাম্পেইনের আয়োজন করেছে মিউজিক অ্যাপ ইমাজিন রেডিও। আর ইমাজিন রেডিওয়ের এই আয়োজনের নাম দেওয়া হয়েছে ‘অপেক্ষায় হুঙ্কারের’।

ইমাজিন রেডিওয়ের ক্রিকেট বিশ্বকাপ এই ক্যাম্পেইনে থাকছে ‘অপেক্ষায় হুঙ্কারের’ শিরোনামে একটি অরজিনাল গান ও এর মিউজিক ভিডিও। গানটির কথা লিখেছেন ব্যান্ডদল ‘বে অফ বেঙ্গল’ ও ইমাজিন রেডিও এর প্রোগ্রাম প্রোডিউসার বখতিয়ার হোসেন এবং ইমাজিন রেডিও’র হেড অফ কমুনিকেশন্স রাজু আহমেদ। গানটির সুর এবং সঙ্গীত আয়োজন করেছেন বখতিয়ার নিজেই। এছাড়াও, এই মিউজিক ভিডিও তে দেখা যাবে দেশের স্বনামধন্য বেশ কিছু ব্যাণ্ডের সদস্যদেরকেও।

ক্যাম্পেইনে আরও থাকছে, বাংলাদেশের প্রখ্যাত ১১ টি ব্যান্ডের ১১ জন সঙ্গীত শিল্পীদের নিয়ে বিশেষ আয়োজন। যেখানে থাকবে শিল্পীদের দেখা বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের পথচলা নিয়ে স্মৃতিচারণা, যেখানে শিল্পীরা শুভকামনা জানিয়েছন বাংলাদেশ ক্রিকেট দলকে এবং বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসর্গ করেছেন তাদের একটি করে গান। উক্ত ১১ টি ব্যান্ডের নিজস্ব গান নিয়ে ইমাজিন রেডিও তৈরী করেছে ‘অপেক্ষায় হুঙ্কারের’ শিরোনামে একটি প্লে লিস্ট, যা পাওয়া যাবে শুধুমাত্র ইমাজিন রেডিও অ্যাপে।আর শিল্পীদের সাক্ষাত্কার দেখতে চোখ রাখতে হবে ইমাজিন রেডিওয়ের ফেসবুক পেইজে, ধারাবাহিকভাবে মোট ১১টি পর্বে সম্প্রচারিত হবে উক্ত সাক্ষাত্কার গুলো।

এই বিষয়ে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব শাহরিয়ার শহিদ বলেন, আমরা বাঙ্গালীরা জাতি হিসেবে অনেক বেশীই আবেগ প্রবন। আর সেই আবেগ যখন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে নিয়ে তখন আমাদের বহিঃপ্রকাশ যেন আরো একটু বেশীই। আর এই চিন্তা মাথায় রেখেই আমাদের এই বিশেষ আয়োজন। আমি আশা করছি, আমাদের এই আয়োজন সঙ্গীতপ্রেমী ক্রিকেট ভক্তদের এই উৎসবকে আরও রাঙ্গিয়ে দিবে। আমি ধন্যবাদ জানতে চাই সেই সব সঙ্গীতপ্রেমী শ্রোতদেরকে যারা শুর থেকেই ইমাজিন রেডিওয়ের সাথে আছনে।সেই সাথে ধন্যবাদ জানাতে চাই আমাদের বিভিন্ন ব্যান্ড ওর শিল্পীদের আমাদের এই প্রচেষ্টাকে সহযোগিতা করার জন্য।

Related Articles

Leave a Reply

Close
Close