আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

আব্দুল কাইয়ুম,নিজস্ব প্রতিবেদক:আশুলিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

শনিবার (১৯নভেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক।

শিমুলিয়া ইউনিয়নের কলতাসুতী নয়াবাড়ী ব্রীজের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-পাবনা জেলার সাথিয়া থানার গোপালপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে মোঃ দেলোয়ার হোসেন (৩৮)। ও ডি এমপি ঢাকার মিরপুর থানার পশ্চিম কল্যানপুরের মাহবুবুর রহমানের ছেলে মোঃ আব্দুর রহমান(৩৬)।

পুলিশ জানায়, রাত ৯টার দিকে আশুলিয়ার শ্রীপুর বাসস্ট্যান্ড এলাকায় ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানাতে পারি শিমুলিয়া ইউনিয়নের কলতাসুতী নয়াবাড়ী ব্রীজের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী ভ্রাম্যমান মাদক ক্রয়-বিক্রয় করছে। পরে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় দেলোয়ারের পকেট থেকে ১৫০পিস ও আব্দুর রহমানের পকেট থেকে ৫০পিস মোট ২০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয় যাহার আনুমানিক বাজার মূল্য ৬০ হাজার টাকা।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক(এসআই)এমদাদুল হক বলেন,আটককৃতরা দীর্ঘ দিন ধরে আশুলিয়া থানার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় করে আসছে।আটক মাদক কারবারিদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।তাদের আগামী কাল আদালতে পাঠানো হবে।

Related Articles

Leave a Reply

Close
Close