দেশজুড়ে

শিবালয়ে হালিম ফকিরের উদ্যোগে অসহায়দের খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জঃ করোনা সংক্রমণ রোধে মানিকগঞ্জের শিবালয় উপজেলার শিবালয় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল লতিফ ফকিরের বড় ছেলে বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুল হালিম ফকিরের ব্যক্তিগত উদ্যোগে সহস্রাধিক কর্মহীন অসহায়- দুঃ স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (২০ এপ্রিল ) বিকেলে উপজেলার দক্ষিন শিবালয় জামে মসজিদ মাঠে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের এক হাজার পরিবারের মাঝে ৫ কেজি চাল,আধা কেজি ডাল, ২ কেজি আলু, তেল, লবনের একটি করে প্যাকেট বিতরন করা হয়।

খাদ্যসমাগ্রী বিতরন কালে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস,  শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ও উপজেলা ভাইস চেয়ারম্যান এ কে এম মিরাজ হোসেন লালন ফকিরসহ লঞ্চ ব্যবসায়িক উজ্জল ফকির প্রমুখ উপস্থিত ছিলেন।

আব্দুল হালিম ফকির জানান, আমার প্রয়াত বাবা শিবালয় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল লতিফ ফকির জীবিত থাকা অবস্থায় প্রতিটি দুর্যোগকালে মানুষের পাশে থেকে সেবা ও সহযোগিতা করে গেছেন। তারই ধারাবাহিকতায় দেশের দুর্যোগকালে আমার পরিবারের নিজস্ব তহবিল থেকে যতটুকু পেরেছি সহযোগিতা করে যাচ্ছি। এই সহযোগিতা অব্যাহত থাকবে। সাধারন মানুষের পাশে সব সময় থাকার চেষ্টা করবো।

ব্যক্তি উদ্যোগে এমন মহতী উদ্যোগের জন্য সাধারন মানুষ তাকে সাধুবাদ জানান।

Related Articles

Leave a Reply

Close
Close