দেশজুড়ে

ঋনের টাকা না দেয়ায় গ্রাহকের মাথা ফাটালেন ব্যাংক কর্মকর্তা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ খুলনায় প্রিমিয়ার ব্যাংকের কর্মকর্তার মোটরসাইকেল হেলমেটের আঘাতে জাহিদুল ইসলাম আজাদ নামে এক ঋণগ্রহীতা গ্রাহক আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। আহত জাহিদুলকে গুরুতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ খুলনা প্রিমিয়ার ব্যাংকের ৪ কর্মকর্তাকে আটক করেছে।

বুধবার (২৮ আগস্ট) সকাল সাড়ে দশটার দিনে মহানগরীর সোনাডাঙ্গা থানার মোল্লাবাড়ি এলাকার বিসমিল্লাহ মহল্লায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- প্রাইম ব্যাংক খুলনার লোন শাখার ব্যবস্থাপক গাজী সালাহ উদ্দিন, কর্মকর্তা জাহাঙ্গীর, বদরুজ্জামান ও পলাশ সাহা।

সোনাডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) শক্তিপদ মৃধা সংবাদমাধ্যমে জানান, ফাঁড়ি থেকে ব্যাংকের চারজনকে থানায় আনা হয়েছে। এক কর্মকর্তার হেলমেটের আঘাতে জাহিদুল ইসলাম আজাদ নামে একজন আহত হওয়ার অভিযোগে তাদের আটক করা হয়েছে। আহতকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ব্যাংক সূত্র জানায়, বিসমিল্লাহ মহল্লা এলাকার বাসিন্দা জাহিদুল ইসলাম আজাদ ওরফে মুন্না (৮০) প্রাইম ব্যাংক খুলনা শাখা থেকে ৫০ লাখ টাকা ঋণ নেন। কিন্তু তিনি ঋনের কিস্তি দিতে গড়িমসি করে আসছিলেন। সকালে ব্যাংকের ঋণ শাখার ব্যবস্থাপক গাজী সালাহ উদ্দিনসহ অভিযুক্তরা কিস্তির টাকা আদায়ের জন্য জাহিদুলের বাড়িতে গেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জাহিদুল অসুস্থ হয়ে পড়েন। এলাকাবাসী খবর পেয়ে ওই ৪ ব্যাংক কর্মকর্তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

Related Articles

Leave a Reply

Close
Close