বিনোদনসাক্ষাৎকার

সাড়ে তিন বছর নিজেকে ঘরে বন্দী রেখেছিলামঃ মুনমুন

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নব্বই দশকের শেষদিকে রুপালি পর্দায় হাজির হন চিত্রনায়িকা মুনমুন। তিনি ‘অ্যাকশন হিরোইন’ নামে জনপ্রিয়তা পান। দীর্ঘ ২২ বছরের ক্যারিয়ারে নব্বইটিরও বেশি সিনেমায় তিনি অভিনয় করেছেন।বাংলাদেশে তার সমসাময়িক প্রায় সকল জনপ্রিয় নায়কদের সাথে স্ক্রিন শেয়ার করছেন।মাঝখানে সিনেমায় ছিলেন না। সম্প্রতি অনিয়মিতভাবে ফিরেছেন পর্দায়।

এই মুহূর্তে তিনটি ছবির কাজ করছেন। যদিও করোনার কারণে মুক্তি ও শুটিং পিছিয়েছে। তার বর্তমান অবস্থা ও সমসামিয়ক ব্যস্ততা নিয়ে কথা বলেছেন আমাদের সাথে-

ঈদ কেমন কাটলো ?

মুনমুনঃ এবারের ঈদ তো ঘরবন্দি হয়েই কাটলো। আমিও খুব একটা বাইরে যাই না। এই ঈদ বাসাতেই কাটলো। পরিবার ও বাচ্চাদের সাথে দুষ্টমি করে সময় গেল। ভাইয়ের পরিবার ছিল আমাদের বিল্ডিংয়ে। সবাই মিলেই ঈদ করেছি।

দীর্ঘ অবসরে ব্যস্ততা কি নিয়ে ?

মুনমুনঃ আসলে এমন অভিজ্ঞতা আমার আগেও আছে। প্রায় সাড়ে তিন বছর আমি ঘরে নিজেকে বন্দি রেখেছিলাম। যার অভ্যাস আছে তার কাছে এই জীবনটা খুব ইজি। তাই সময়টা আমার কাছে খুব সহজেই কেটেছে। কারণ এর চেয়ে কঠিন সময় আমি পার করে আসছি।

আর ব্যস্ততা বলতে পরিবারকে সময় দিচ্ছি, ঘর পরিষ্কার করছি। বাচ্চাদের সময় দিচ্ছি, সিনেমা দেখছি। তবে টেনশন হয়। করোনায় যেন আমাদের দেশ ও দেশের মানুষের কিছু না হয়। আল্লাহ সহায় হোক।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close