প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে স্কুল ছাত্রী নিলা হত্যাকান্ড, বখাটে মিজানকে আসামী করে থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: সাভারে স্কুল ছাত্রী নিলা রায়কে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় অভিযুক্ত যুবক মিজানুর রহমানের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামী করে সাভার মডেল থানায় নিহতের বাবা নারায়ন রায় বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে। তবে, গতরাত থেকে বিভিন্নস্থানে অভিযান চালালেও এখনো অভিযুক্ত মিজানুর রহমানকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

সোমবার বিকালে নিহত নিলা রায়ের বাবা নারায়ন রায় বাদী হয়ে সাভার মডেল থানায় মামলাটি করেন বলে নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম।

মামলায় নিলা রায়কে ছুরিকাঘাত করে হত্যার দায়ে অভিযুক্ত বখাটে যুবক মিজানুর রহমানের নাম উল্লেখ করার পাশাপাশি অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামী করা হয়েছে।

প্রসঙ্গত, গতকাল সাভারের ব্যাংক কলোনী এলাকায় নিলা রায় নামে দশম শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠে মিজানুর রহমান নামে বখাটে যুবকের বিরুদ্ধে। নিহতের স্বজনদের দাবি বখাটে মিজানুর রহমান দীর্ঘ দিন ধরে নিলাকে রাস্তাঘাটে বিরক্ত করাসহ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্তাবে সাড়া না দেয়ায় গতকাল রাত ৮টার দিকে হাসপাতাল থেকে বাসায় ফেরার পথে ওই যুবক নিলাকে ছুরিকাঘাত করে হত্যা করে।

Related Articles

Leave a Reply

Close
Close