দেশজুড়েপ্রধান শিরোনাম

চলন্ত বাসে অপহরণ করে মুক্তিপণ দাবি করত তারা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নরসিংদীতে মহাসড়কে চলন্ত বাসে অপহরণ করে মুক্তিপণ আদায়কারী দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। রোববার (২০ অক্টোবর) বিকেলে সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেন নরসিংদী গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক জাকারিয়া রতন।

এর আগে শনিবার (১৯ অক্টোবর) দিনব্যাপী শহরের ভেলানগর, পাঁচদোনা ও মাধবদী থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মাধবদীর আসমান্দীরচর গ্রামের হাসেম মিয়ার ছেলে জাকির হোসেন (২৮), কাকশিয়া গ্রামের শুক্কুর আলীর ছেলে মো. শাহজালাল (২২), পাঁচদোনা এলাকার মনির হোসেনের ছেলে রানা মিয়া (২২) ও স্বর্পনিগর গ্রামের ইউনুছ মিয়ার ছেলে আবু তাহের (২০)।

জেলা গোয়েন্দা পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা সবাই পেশাদার মুক্তিপণ আদায়কারী দলের সদস্য। তাদের একটি মিনিবাস রয়েছে। তারা সবাই মিনিবাসের সাহায্যে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর অংশে যাত্রীদের অপহরণ করে মুক্তিপণ আদায় করে। শনিবার (১৯ অক্টোবর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ শহরের ভেলানগর মোড়ে অভিযান চালিয়ে শাহজালাল ও আবু তাহেরকে গ্রেপ্তার করে। রাতে জাকিরের বাড়ি আসমান্দীরচর থেকে জাকিরকে গ্রেপ্তার করা হয়। সর্বশেষ শনিবার দিনগত রাতে মাধবদী থেকে রানাকে গ্রেপ্তার করা হয়।

নরসিংদী গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক জাকারিয়া রতন বলেন, ‘গ্রেপ্তারকৃত আসামীরা পেশাদার। তাদের নামে নরসিংদীসহ বিভিন্ন থানায় অস্ত্র, ছিনতাই, অপহরণ, চুরিসহ বিভিন্ন আইনে মামলা আছে। এছাড়াও এজাহার ভুক্ত ২ জন আসামী এখনো পলাতক রয়েছে। তাদেরকে ও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close