জীবন-যাপন

অর্ডার দিলেন পোশাক, পেলেন ২৫ হাজার যৌন উত্তেজক বড়ি

ঢাকা অর্থনীতি ডেস্ক: মধ্য বয়সী এক দম্পতি অনলাইন শপে পোশাকের অর্ডার দিয়েছিলেন পোশাক। কিন্তু তার পরিবর্তে হাতে পেলেন ২৫ হাজার পিস যৌন উত্তেজক ট্যাবলেট। ঘটনাটি ঘটেছে অস্ট্রিয়ায়। জানা গেছে, নেদারল্যান্ডসের এক খুচরা বিক্রেতা এ কাণ্ডটি করে ফেলেছেন। যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে।

ডেলিভারি পাওয়ার পর ওই দম্পতি প্যাকেট খুলতেই বের হয় শক্তি অর্জনের ওষুধগুলো। দম্পতি অবাক হয়ে যান। সঙ্গে সঙ্গে ওষুধের প্যাকেটটি নিয়ে ওই নারীর স্বামী হাজির হন স্থানীয় থানায়। দেখা যায় প্রায় ২৫ হাজার পিস ট্যাবলেট রয়েছে ওই প্যাকেটে। সঙ্গে সঙ্গে লিঞ্জ শহরের ড্রাগ স্কোয়াডকে খবর দেয়া হয়।

প্রাথমিক তদন্তের পর জানা যায়, যিনি এই বলবর্ধক ওষুধ দম্পতিকে পাঠিয়েছেন, তিনি লিঞ্জ শহর থেকে ১৬০০ কিলোমিটার দূরে থাকেন। এরপর জাতীয় অপরাধ সংস্থাকে খবর দেয়া হয়। তারা নেদারল্যান্ডস পুলিশের সঙ্গে যোগাযোগ করে। কোথায় এই শক্তি অর্জনের ওষুধ তৈরি হয়েছে তা জানার চেষ্টা করছে পুলিশ।

তবে পুলিশের ধারণা, ভুল করেই ওই ওষুধের প্যাকেট দম্পতিকে পাঠানো হয়েছে। দম্পতির পদবি দেখেই সম্ভবত ভুল করেছে শারীরিক বলবর্ধক ওষুধ তৈরির ব্যবসায়ীরা। সূত্র : সিএনএন

Related Articles

Leave a Reply

Close
Close