বিনোদন

ঐশ্বরিয়ার নতুন ঝলক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ঐশ্বরিয়া রাই বচ্চনের সারা শরীরে বেগুনি জমিনে লাল লাল ফুল। লম্বা গাউনটির বিশেষ বৈশিষ্ট্য এর কাটিংয়ে। পেছনে লম্বা লেজ। সামনে একটু ছোট করে কাটা। পুরোটাই কুচি কুচি ঘের। গলাবদ্ধ। হাতে, কানে, গলায় কিছু নেই। কেবল ডান হাতের অনামিকায় আর বাঁ হাতের মধ্যমায় দুটি আংটি। কালো, বেগুনি আর গোলাপির মিশেলে স্মোকি আই। আর ফুলের রঙের সঙ্গে মিলিয়ে লাল লিপস্টিক। পোশাকের সঙ্গে মিলিয়ে পায়ে যে জুতা পরেছেন, সেটির আরেক জোড়া খুঁজে পাওয়া দুষ্কর। ব্যস, এটুকুতেই তাঁকে দেখাচ্ছিল সম্পূর্ণ।

টাইম অব ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা গেছে, ফ্রান্সের রাজধানী প্যারিসে পা রাখার সঙ্গে সঙ্গেই গণমাধ্যম অপেক্ষায় ছিল এই ছবির। প্যারিস ফ্যাশন উইকে কেমন দেখাল বিশ্বসুন্দরী ঐশ্বরিয়াকে। রেড কার্পেটে ঐশ্বরিয়া কখনো নিরাশ করেন না। এমনকি ঘোর শত্রুর মুখেও তাঁর ফ্যাশনবন্দনা ঝরে পড়ে। ফ্যাশনদিস্তা হিসেবে বরাবরই ভালো নম্বর পেয়ে আসছেন তিনি। আর এবার প্যারিস ফ্যাশন উইকেও সেই ধারাবাহিকতা বজায় রাখলেন।

প্যারিস ফ্যাশন উইকে ঐশ্বরিয়া রাই বচ্চন। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

২০০২ সাল থেকে কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে ‘চমক’ দেখান ঐশ্বরিয়া। তাঁর পরা পোশাক থেকে বছরে ফ্যাশন অনুপ্রাণিত হয়। ফরাসি প্রসাধনী ব্র্যান্ড লরিয়াল প্যারিসের এই শুভেচ্ছাদূতের কাছে তো এসব ফ্যাশন উইক রীতিমতো ডালভাত।

২০০৭ সালে বচ্চন পরিবারের বউ হওয়ার পর থেকেই বলিউডে আনাগোনা কমিয়ে দিয়েছেন ঐশ্বরিয়া। তবে একমাত্র মেয়ে আরাধ্যর বয়স সাত পেরিয়েছে। ঐশ্বরিয়াকে সর্বশেষ দেখা গেছে ‘ফেনি খান’ ছবিতে, ২০১৮ সালে। রাজকুমার রাও আর অনিল কাপুরের সঙ্গে। এরপর তাঁকে দেখা যাবে মনি রত্নমের ছবিতে। শোনা যাচ্ছে, এবার তিনি নেতিবাচক চরিত্রে অভিনয় করবেন।

#এমএস

Related Articles

Leave a Reply

Close
Close