বিনোদন

কটু কমেন্ট সহ্য করতে না পেরে লিমিট করে দিল শ্রাবন্তী

ঢাকা অর্থনীতি ডেস্কঃ এক নয় দুই নয় তিনতিন বার, ভাঙতে চলেছে নায়িকা শ্রাবন্তীর সংসার। বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই ফের বিচ্ছেদের কালো ছায়া শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিংয়ের পরিবারে । এরই মধ্যে কটুক্তি সহ্য করতে না পেরে সিদ্ধান্তে কঠোরতায় পৌছলেন নায়িকা।

এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর ৷ রাজীব ও শ্রাবন্তীর এক ছেলেও রয়েছে ৷ সেই সম্পর্কও বেশিদিন টেকেনি ৷ তারপর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী ৷ বিয়েও করেন ৷ সে সম্পর্কও এক বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যায় ৷ কৃষ্ণবিরাজকে ডিভোর্স দেন ৷ আর তারপর রোশন সিংয়ের সঙ্গে আলাপ, প্রেম ও জমজমাট বিয়ের অনুষ্ঠান ৷ ভালেই চলছিল সব ৷ তবে হঠাৎ এমন কী ঘটল, যাতে সংসারের দেওয়ালে ভাঙন ?

আর এই কারণে সোশ্যাল মিডিয়ায় নিত্য নতুন ট্রোল, মিম, সমালোচনা, ব্যাঙ্গ, কৌতূকের মুখোমুখি হচ্ছেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় কোন পোস্ট দিলেই তার কমেন্ট সেকশন ভরে যাচ্ছে বিদ্রুপ আর কটূক্তিকে। সমালোচক আর নিন্দুকদের কোন ভাবেই থামানো যাচ্ছে না। তাই শেষ পর্যন্ত ইন্সটাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিলেন নায়িকা।

কমেন্ট সেকশন লিমিটেড করে দিলে সব কমেন্টস দেখতে পাবেন না অন্যরা । যে কমেন্টগুলি প্রকাশ্যে রাখতে চান তা সিলেক্ট করতে পারবেন একমাত্র ব্যবহারকারী।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close