বিনোদন

কনসার্টে ভক্তের আঘাতে শিল্পী আহত

ঢাকা অর্থনীতি ডেস্ক: কানাডার ভ্যানকুভারে কনসার্টে শেষে বের হতে গিয়ে এক ব্যক্তির আক্রমণের মুখে পড়েন পাঞ্জাবী গায়ক গুরু রানধাবা। এক প্রত্যক্ষদর্শী জানান, রোববার ( ২৮ জুলাই) গান গেয়ে স্টেজ থেকে নেমে আসছিলেন গায়ক। সেই সময়েই তার মাথায় পেছন থেকে আঘাত করে এক ব্যক্তি। মঙ্গলবার দেশে ফিরে ভ্রু-এর উপর ব্যান্ডেজ বাঁধা অবস্থায় ছবিও পোস্ট করলেন তিনি।

এ মাসে পর পর কয়েকটি শো করতে উত্তর আমেরিকা ট্যুরে গেছেন গুরু রানধাবা। এদিন ভ্যানকুভারের কুইন এলিজাবেথ থিয়েটারে শো ছিল তাঁর। দর্শকের আসনে থাকা এক ব্যক্তির দাবি, শো-এর শুরু থেকেই ক্রমাগত বিরক্ত করে চলেছিল অভিযুক্ত ব্যক্তি। অনুষ্ঠান চলাকালীন স্টেজে উঠার চেষ্টা করছিল সে। গানের অনুষ্ঠানের শেষে স্টেজের পাশের সিঁড়ি দিয়ে নেমে আসছিলেন জনপ্রিয় গায়ক। সেই সময়েই ছুটে এসে পেছন থেকে গুরু রানধাবার মাথায় সজোরে আঘাত করে এই ব্যক্তি। মাথায় হাত দিয়ে বসে পড়েন গুরু রানধাবা। ব্যাথায় জর্জরিত অবস্থায় তাঁর একটি ছবি পোস্ট করেন শো-তে উপস্থিত থাকা পাঞ্জাবী গায়ক প্রীত হরপাল। সেই ছবিতে দেখা যায় সাদা তোয়ালে হাতে দাঁড়িয়ে গুরু রানধাবা। সাদা তোয়ালের এক কোনায় লেগে লাল রক্তের দাগ। যদিও কিছুক্ষণ পরেই সেই ছবি মুছে দেন প্রীত। টুইট করে লেখেন, “আমি অনেক দিন ধরেই গুরু রানধাবাকে চিনি, ও খুবই ভাল মানুষ। সবাইকে সম্মান দিয়ে চলে ও। এটা খুব খারাপ হল। সমাজের কি হচ্ছে কে জানে!”

ঘটনাটির সঙ্গে সঙ্গে হাজির হয় অ্যাম্বুল্যান্স ও পুলিস। তবে, আপাতত সুস্থ আছেন গায়ক। তাঁর ভ্রু-এর উপর চারটি সেলাই করা হয়েছে। আক্রমণকারী ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি।

Related Articles

Leave a Reply

Close
Close