দেশজুড়ে

ডা. সারওয়ার আলীকে নিজ বাসায় হত্যাচেষ্টা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ মুক্তিযুদ্ধ জাদুঘরের অন্যতম ট্রাস্টি সারওয়ার আলীর উত্তরার বাড়িতে ঢুকে একদল লোক হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।সোমবার (৬ জানুয়ারি) এ ঘটনায় বাড়ির দারোয়ান হাসান ও সাবেক গাড়িচালক নাজমুলসহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে তিনি হত্যা চেষ্টার মামলা করেছেন।

উত্তরা পশ্চিম থানার ওসি তপন কুমার সাহা জানান, বাড়ির দারোয়ানকে এর মধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে বর্তমান গাড়িচালককেও আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।সারওয়ার আলী ছায়ানটের নির্বাহী সভাপতি ও চিকিৎসক। তার স্ত্রী মাখদুমা নার্গিসও চিকিৎসক। উত্তরার ৭ নম্বর সেক্টরের এক বাড়িতে থাকেন।

মামলার তথ্য উদ্ধৃত করে ওসি তপন বলেন, রোববার রাত সাড়ে ১০টার দিকে দুই দুর্বৃত্ত তাদের বাড়িতে ঢোকে। তারা তৃতীয় তলায় গিয়ে তার মেয়ে সায়মা আলীর বাসায় ঢুকে তাকে ও তার স্বামীকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা চালায়। পরে বাড়ির চতুর্থ তলায় গিয়ে সারওয়ার আলী ও তার স্ত্রীকে হত্যার চেষ্টা করে। তাদের চিৎকারে ওই ভবনের দোতলার এক বাসিন্দা ও তার ছেলে এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন ও একটি ব্যাগে থাকা সাতটি চাপাতি উদ্ধার করা হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।ফেলে যাওয়া মোবাইল ফোন পরীক্ষা করে জানা যায়, ফোনটি সারওয়ার আলীর সাবেক গাড়িচালক নাজমুলের।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close