বিনোদন

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন অভিনেতা বিক্রমজিৎ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ হিন্দি সিনেমা ও সিরিয়ালের অতি পরিচিত মুখ বিক্রমজিৎ কনওয়ারপাল (৫৫) আর নেই। করোনায় আক্রান্ত হয়ে শুক্রবার (৩০ এপ্রিল) তিনি মারা গেছেন। বহু সিনেমা এবং টেলিভিশন সিরিয়ালে পার্শ্ব-চরিত্রে অভিনয় করেছেন বিক্রমজিৎ। এছাড়া তিনি ছিলেন একজন অবসরপ্রাপ্ত সেনা অফিসার।

সম্প্রতি অনিল কাপুরের সঙ্গে ‘২৪’-এ অভিনয় করেছিলেন এই অভিনেতা। করোনায় আক্রান্ত হয়ে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সেখানেই তার মৃত্যু হয়।

অভিনেতা রোহিত রায় প্রথম টুইট করে বিক্রমজিতের চলে যাওয়ার খবর জানান। তিনি লেখেন, ‘এবং আমরা আরও একজনকে হারালাম… সবচেয়ে হাসিখুশি, সভ্য, ইতিবাচক চিন্তাভাবনার সদাহাস্য মানুষটা চলে গেল। তোমার আত্মার শান্তি কামনা করি।’

পরিচালক অশোক পণ্ডিত তার টুইটারে লিখেছেন, ‘অভিনেতা মেজর বিক্রমজিৎ কনওয়ারপালের মৃত্যুর খবর পেলাম আজ সকালে। খুবই খারাপ লাগছে। একজন অবসরপ্রাপ্ত এই সেনা অফিসার কাজ করেছেন বহু হিন্দি সিনেমা ও সিরিয়ালে। তার পরিবার ও নিকট আত্মীয়দের জন্য গভীর সমবেদনা।’

বিক্রমজিতের ভারতের হিমাচল প্রদেশে জন্মগ্রহণ করেন। ২০০২ সালে সেনাবাহিনী থেকে মেজর হিসেবে অবসর নেন তিনি। ২০০৩ সালে, অভিনেতা হওয়ার শৈশব-স্বপ্ন পূরণের জন্য বলিউডে কাজ করা শুরু করেন। তারপর থেকে বহু ধারাবাহিক ও ছবিতে অভিনয় করেছেন।

‘স্পেশ্যাল ওপিএস’, ‘ইল্লিগাল জাস্টিস’, ‘আউট অফ অর্ডার’-এর মতো সিরিজে কাজ করেছিলেন বিক্রমজিৎ। ২০২০-র লকডাউনে ইউটিউবে ভিডিও শেয়ার করে সকল দেশবাসীকে ঘরে থাকার আহ্বান জানিয়েছিলেন এই অভিনেতা।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close