আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির চেষ্টা; আটক ১০

নিজস্ব প্রতিবেদকঃ হাতে ওয়াকিটকি, হ্যান্ডকাফ ও বেতের লাঠি। ঘুরে বেড়ান তারা প্রাইভেটকারে করে। সকলকে পরিচয় দেন গোয়েন্দা পুলিশের। এই গোয়েন্দা পুলিশদের কর্মকান্ডে অতিষ্ঠ আশুলিয়াবাসী।

দেখতে, শুনতে গোয়েন্দা পুলিশ মনে হলেও তারা আসলে ডাকাতি ও ছিনতাইকারী চক্র। ৩টি ওয়াকিটকি, ১ জোড়া হ্যান্ডকাফ ও বেতের লাঠি সহ এমন ১০ জন ভুয়া গোয়েন্দা পুলিশকে গ্রেফতার করেছে র‍্যাব-৪।

রবিবার (১৪ মার্চ) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব ৪ সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার লেফটেন্ট রাকিব মাহমুদ খাঁন। এ সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেট কার, ১ টি অটোরিক্সা, ৩টি ওয়াকিটকি, ১ জোড়া হ্যান্ডকাফ ও বেতের লাঠি সহ ১২ টি মোবাইল জব্দ করা হয়।

র‌্যাব জানায়, ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ভোরে আশুলিয়া ও গাজীপুরের কালিয়াকৈরে অভিযান চালিয়ে ১০ জন ভুয়া গোয়েন্দা পুলিশকে গ্রেফতার করা হয়।

আটকরা হলেন- বগুড়া জেলার আশরাফুল ইসলাম (৩২),শেরপুর জেলার রুবেল মিয়া (৩০), কিশোরগঞ্জ জেলার আফিকুজ্জামান শরিফ (৩৮), নেত্রকোণা জেলার রফিকুল ইসলাম (৩০), গোপালগঞ্জ জেলার রাসেল মুন্সি (৩০), নড়াইল জেলার রুবেল মুন্সি (৩২), শেরপুর জেলার সাকিব (১৯), জামালপুর জেলার ইউসুফ (২৫), কুষ্টিয়া জেলার আবু তাহের (৩৮)ও টাঙ্গাইল জেলার সুমন মিয়া (২৩)।

৪ এর কোম্পানী কমান্ডার লেফটেন্ট রাকিব মাহমুদ খাঁন বলেন, সাভারের আশুলিয়া ও কালিয়াকৈর এলাকায় একটি ডাকাত চক্র দীর্ঘ দিন ধরে ডিবি পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন বাড়ি ও গাড়িতে ডাকাতি করে আসছিলো। আটক ১০ ভুয়া ডিবি পুলিশের বিরুদ্ধে চুরি ছিনতাই ডাকাতিসহ দেশের বিভিন্ন থানায় তাদের নামে একাধিক মামলা রয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close