প্রধান শিরোনামবিশ্বজুড়ে

রাস্তায় স্বামীকে পেটালো দুই স্ত্রী (ভিডিও সহ)

ঢাকা অর্থনীতি ডেস্কঃ দুই স্ত্রী একসঙ্গে সংসার করছেন। কিন্তু হঠাৎ করে শুনলেন স্বামী তৃতীয় বিয়ে করতে চাচ্ছেন। তাতেই যেন রাগে-ক্ষোভে জ্বলে উঠলেন তারা। রাস্তায় প্রকাশ্যে স্বামীকে বেদম পিটুনি শুরু করলেন দু’জনে মিলে।

সম্প্রতি ভারতের তামিলনাড়ু রাজ্যে এ ঘটনা ঘটেছে। বিটুনির ওই দৃশ্য ভিডিও করে সামাজিক মাধ্যমে শেয়ার করা হয়েছে। দেখতে দেখতেই তা ভাইরাল হয়।
দুবাইভিত্তিক সংবাদমাধ্যম গাল্ফ নিউজের খবরে বলা হয়েছে, বেসরকারি চাকরিজীবী অরবিন্দ দিনেশের দুই স্ত্রী রয়েছেন। ২০১৬ সালে তিনি প্রিয়দর্শীনি নামে এক নারীকে বিয়ে করেন। চলতি বছরের এপ্রিলে দ্বিতীয় বিয়ে করেন দিনেশ।
দ্বিতীয় স্ত্রীকে মেনে নিয়েই প্রথম স্ত্রীসহ সংসার চলছিল। কিন্তু কিছু দিন ধরে দিনেশ দুই স্ত্রীর সঙ্গে খারাপ ব্যবহার করছেন। ফলে সন্দেহ দানা বাধে তাদের মনে।
তক্কে তক্কে ছিলেন দুই স্ত্রী। খবর পেলেন, স্বামী দিনেশ তৃতীয় বিয়ের জন্য পাত্রী খুঁজতে ঘটকের বাড়ি ঘুরছেন। এতেই বাধে বিপত্তি। ক্ষোভে ফেটে পড়েন দুই স্ত্রী।
ক্ষুব্ধ দুই স্ত্রী মিলে রাস্তায় প্রকাশ্যে বেদম পিটুনি শুরু করেন। আশপাশের মানুষ সেই পিটুনি সমর্থন করেন। অবশ্য তারাও দু’চার ঘা মারতে পিছপা হননি।
ভিডিওতে দেখা যায় পরে স্থানীয় আরও কয়েকজন এসে ঘটনা সামাল দিচ্ছেন।

 

 

 

/আরকে

 

Related Articles

Leave a Reply

Close
Close