দেশজুড়ে

কখনো র‌্যাব মেজর, আবার কখনো ব্যাটালিয়নের অধিনায়ক পরিচয়ে প্রতারণা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কখনো র‌্যাব মেজর আবার কখনো ব্যাটালিয়নের অধিনায়ক পরিচয়ে প্রতারণা করাই তার কৌশল। সাধারণ মানুষ থেকে শুরু করে ব্যবসায়ী, জনপ্রতিনিধি; সবখানেই তার প্রতারণার ঝাল ছড়ানো। র‌্যাবের দেয়া তথ্য মতে তার আসল নাম আনোয়ার পাশা (৩০)। ময়মনসিংহের পাগলা থানার শহীদনগর এলাকার নাজিম উদ্দিনের ছেলে তিনি।

গাজীপুর শহরের আউটপাড়া একটি ভাড়া বাসায় থাকতেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ অভিযান চালিয়ে গ্রেফতার করেছে তাকে। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও এক সেট র‌্যাবের পোশাক উদ্ধার করা হয়েছে বলে মঙ্গলবার (২৫ আগস্ট) সংবাদ সম্মেলনে জানায় র‌্যাব।

পোড়াবাড়ি র‌্যাব-১ ক্যাম্প কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন সময় সংবাদকে জানান, গাজীপুর সিটি করপোরেশনের আউটপাড়া এলাকায় বসবাস করতেন আনোয়ার পাশা। সারা দেশের বিভিন্ন এলাকায় র‌্যাবের মেজর শাহীন, মাসুদ রানা ও ব্যাটালিয়নের অধিনায়কের পরিচয় দিয়ে ব্যবসায়ী, জনপ্রতিনিধিদের কাছ থেকে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিচ্ছিল। তার প্রতারণার শিকার কয়েকজন ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে অনুসন্ধানে নামে র‌্যাব। দীর্ঘদিনের অনুসন্ধানের পর ধরা পড়েন তিনি।

তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ও প্রতারণার একাধিক মামলা রয়েছে বলেও জানায় র‌্যাব-১।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close