দেশজুড়ে

গণধর্ষণ মামলার প্রধান আসামি বন্দুকযুদ্ধে নিহত

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ময়মনসিংহের ভালুকায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে স্কুলছাত্রী গণধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুল নিহত হয়েছে।

নিহত সাইফুল উথুরা ইউনিয়নের কৈয়াদী গ্রামের জাবেদ আলীর ছেলে।

পুলিশ জানায়, গত ১৬ জুন ভালুকার উথুরা ইউনিয়নের সোনা উল্লাহ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ওই শিক্ষার্থীকে স্কুলে যাওয়ার পথে কায়ানাড়া নামক স্থানে জঙ্গলের ভেতর অস্ত্রের মুখে গণধর্ষণ করে ও মোবাইল ফোনে ভিডিও ধারণ করে সাইফুল, রমজানসহ তিন বখাটে। ২৪ জুন ওই ছাত্রী একই রাস্তা দিয়ে যাওয়ার সময় আবারও ধর্ষণের চেষ্টা চালায় তারা।

এ সময় স্কুলছাত্রী কৌশলে পালিয়ে বিষয়টি পরিবারকে জানায়। ৩০ জুন এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ভালুকা মডেল থানায় মামলা করেন।

গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ বলেন, গণধর্ষণ মামলার আসামি সাইফুল ডাকাত ভালুকার হাতিবের এলাকার একটি বাড়িতে অবস্থান করছে। এমন খবরে রাতে অভিযান চালায় পুলিশ।  এসময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে সাইফুল ও তার সহযোগীরা। পুলিশও পাল্টা গুলি করে। পরে ঘটনাস্থল থেকে সাইফুলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। ময়মনসিংহ মেডিক্যালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গত ১৬ই জুন অষ্টম শ্রেণীর স্কুলছাত্রীকে গণধর্ষণ করে সাইফুল, রমজানসহ তিন বখাটে। নিহত সাইফুলের বিরুদ্ধে ডাকাতি, ধর্ষণসহ একাধিক মামলা রয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close