আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় দুই ইয়াবাব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ। মাদক বিক্রির সময় তাদের কাছ থেকে হাতেনাতে ৩৫ পিস ইয়াবা জব্দ করে পুলিশ। রবিবার(৩০ জানুয়ারি) তাদের আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হল, টাঙ্গাইল জেলার ধনবাড়ি থানার সবদারপাড়া গ্রামের মোঃ সুলতান মিয়ার ছেলে মোঃ শাহীন(২০) এবং গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার সড়ইকান্দি গ্রামের মোঃ মিজানুর রহমানের ছেলে মোঃ আলমগীর ওরফে মিন্টু(২৮)। মিন্টু আশুলিয়ার বুড়িরবাজার এলাকায় ভাড়া থাকলেও শাহীন বুড়িরবাজার এলাকায় ভাসমানভাবে অবস্থান করছিল।

গোপনসংবাদের ভিত্তিতে শনিবার(২৯ জানুয়ারি) রাত পৌনে নয়টার দিকে আশুলিয়ার বাইপাইল বাগানবাড়ি এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে দুই আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক(এসআই) হারুন-অর-রশিদ এ তথ্য নিশ্চিত করে বলেন, মাদক কেনাবেচা চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালাই। পরে তাদের হাতেনাতে গ্রেফতার করি। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে রবিবার মহামান্য আদালতে প্রেরণ করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে এই এলাকায় মাদক ব্যবসা করে আসছিল বলে স্বীকার করেছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close