দেশজুড়ে

মাটি খুঁড়ে পাওয়া গেল দেড়কেজি হেরোইন

ঢাকা অর্থনীতি ডেস্কঃ দিনাজপুরে দেড় কেজি হেরোইন ও দেশীয় অস্ত্রসহ তিন যুবককে আটক করেছেন র‌্যাব সদস্যরা।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অভিযান চালিয়ে বিরল উপজেলার দামাইল ঝলঝলি গ্রাম থেকে হেরোইন ও অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- পৌর শহরের পাকপাহাড়পুর মহল্লার মৃত মতিয়ার রহমানের ছেলে ফাহিমুর রহমান ফান্টু (২০) ও কানসামা উপজেলার রামনগর গ্রামের হাবিবুর রহমানের ছেলে সোহেল রানা (২৫) ও মাহীন কবির (২২)। তারা সম্পর্কে একে অপরের মামাতো ফুপাতো ভাই। তবে এর মূল হোতা ফাহিমুর রহমান ফান্টুর মা ফাতেমা বেগম (৪৫) পলাতক আছেন।

সন্ধ্যা ৬টায় সংবাদ সম্মেলনে কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দু রাজ্জাক খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদক কারবারি ফাতেমা বেগমের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় ফাহিমুর রহমান ফান্টু ও মাহীন কবিরকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যে বাড়ির আঙিনায় মাটি খুঁড়ে দেড়কেজি হেরোইন পাওয়া যায়। এ সময় তাদের বাড়িতে তল্লাশি চালিয়ে তিনটি রামদা, চাইনিজ কুড়াল, কিছু টাকা, পাঁচটি মোবাইল জব্দ করা হয়। পরে সোহেলকে আটক করা হয়।

র‌্যাব কর্মকর্তা আরও বলেন, হেরোইনগুলো রমজানে বিক্রি করা হতো। তারা মাদক ব্যবসার পাশাপাশি ডাকাতি করতে অস্ত্র মজুত করছিল। আটকদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হবে। বুধবার তাদের আদালতে পাঠানো হবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close