দেশজুড়ে

কাউন্সিলর হত্যায় আরও ২ আসামি গ্রেপ্তার

ঢাকা অর্থনীতি ডেস্ক: কুমিল্লা সিটি কপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হরিপদ সাহাকে প্রকাশ্যে নিজ কার্যালয়ে গুলি করে হত্যার ঘটনায় আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার সোহেল ও সায়মন ওই মামলার এজাহারভুক্ত আসামি ছিলেন। গতকাল সোমবার (৭ ডিসেম্বর) রাতে কুমিল্লা শহরের পালপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এ মামলায় এখন পর্যন্ত সাতজন ও সন্দেহভাজন তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এরমধ্যে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে মামলার প্রধান আসামি শাহ আলম, সাব্বির হোসেন ও সাজন। পলাতক রয়েছে রনি নামে এক আসামি।

উল্লেখ্য, গত সোমবার বিকেলে নগরীর পাথুরিয়াপাড়ায় ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র সৈয়দ মো. সোহেলের কার্যালয়ে গুলি করে মুখোশধারী সন্ত্রাসীরা। গুলিতে সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা নিহত হন। এ সময় আহত হন অন্তত আরও পাঁচ জন। আহতরা বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তবে তারা শঙ্কামুক্ত।

পরে এ ঘটনায় গত ২৩ নভেম্বর রাতে সোহেলের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে থানায় হত্যা মামলাটি করেন। মামলায় শহরের সুজানগর বৌবাজার এলাকার মৃত জানু মিয়ার ছেলে ‘মাদক ব্যবসায়ী’ শাহ আলমকে প্রধান করে ১১ জনের নাম উল্লেখ এবং আরও ৮/১০ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close