প্রধান শিরোনামবিনোদন

অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের অবস্থা অত্যন্ত সংকটজনক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের অবস্থা অত্যন্ত সংকটজনক। শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে।

কাজ করা প্রায় বন্ধ করে দিয়েছে ব্রেনের ক্রিয়াকলাপ। প্রবলভাবে বেড়েছে শরীরে অক্সিজেনের চাহিদা। কিডনির কার্যকারিতা অবনতি হয়েছে। হৃদস্পন্দন স্বাভাবিকের থেকে অনেক বেশি।

আপাতত শারীরিক অবস্থা যা, তাতে এই সংকটজনক পরিস্থিতি থেকে বেরিয়ে আসার জন্য মিরাকেল বা অলৌকিকের প্রয়োজন আছে বলে মনে করছেন দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতাল বেলভিউয়ের তরফে।

শনিবার (১৪ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় বুলেটিনে চিকিৎসক অরিন্দম কর জানান, ‘সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। চিকিৎসকরা নিজেদের সেরাটা দিচ্ছেন। কিন্তু আচমকা অভিনেতার শারীরিক অবস্থা কেন এতটা খারাপ হয়ে গেল, তা বোঝা যাচ্ছে না। এখন কোনো মিরাকেল বা অলৌকিক কিছু ঘটার আশায় রয়েছেন চিকিৎসকরা। তবে তিনি এখনও লড়াই চালিয়ে যাচ্ছেন। তার এই লড়াইয়ের জন্য সকলে প্রার্থনা করুন। ’

হাসপাতাল থেকে জানানো হয়েছে, চিকিৎসকরা প্রাণপণে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সৌমিত্রের পরিবার পরিজনকে ইতিমধ্যে খবর দেওয়া হয়েছে।

সেই অস্ত্রোপচারের পুরোপুরি সফলভাবেই হয়েছিল বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছিল। কিন্তু গতকাল থেকে সৌমিত্রের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। গত ৬ অক্টোবর করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়।

অথচ দিনদুয়েক আগেই অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল ছিল। গত বুধবার সৌমিত্রের শ্বাসনালিতে অস্ত্রোপচার করা হয়েছিল। যাতে শ্বাসনালীতে ট্রাকিওস্টোমি টিউবের মাধ্যমে নাক মুখের বদলে গলায় থাকা ওই টিউবের দ্বারা শ্বাসপ্রশ্বাস নিতে পারে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close