খেলাধুলাপ্রধান শিরোনাম

রাত পোহালে বিসিবি’র নির্বাচন, লড়ছেন ৩১ জন

ঢাকা অর্থনীতি ডেস্ক: রাত পোহালে বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচন। বিসিবিতে ভোট গ্রহণ চলবে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

নির্বাচনের আগের দিন তোড়জোড় দেখা গেল বিসিবি প্রাঙ্গণে। প্রার্থীদের ফেস্টুন-ব্যানার শোভা পাচ্ছে ক্রিকেট বোর্ডের ভেতর-বাইরে সবখানে। চারিদেকে সাজ সাজ রব। দেশের সবচেয়ে প্রেস্টিজিয়াস ফেডারেশনের ইলেকশন বলে কথা।

তবে বিসিবি প্রাঙ্গণে দেখা নেই প্রার্থীদের। যে যার মতো ব্যস্ত শেষ মুহূর্তের প্রচারণায়। যদিও দেখা মিলল দুই-একজন কাউন্সিলরের।

চট্টগ্রাম, খুলনা, সিলেট, রংপুর ও বরিশাল এই ৫ বিভাগের ৭ পরিচালক নির্বাচিত হয়েছেন বিনা প্রতিদ্বন্দ্বিতায়। তাই ১৭১ ভোটারের মধ্যে ৪৪ জনের ভোট দেয়ার প্রয়োজন পড়ছে না। এজন্য লড়ছেন ৩১ জন প্রার্থী। ভোটার আছেন ১শ’ ২৭ জন।

এবারের বিসিবি নির্বাচনে প্রথমবার পোস্টাল ভোট চালু করা হয়েছে। সবমিলে ৬৬ জন পোস্টাল ব্যালট আর ৮ জন ই-ব্যালটে ভোট দেয়ার সুযোগ চেয়েছিলেন। এদের মধ্যে ৫৭ জনকে দেয়া হয়েছে সেই সুযোগ। বাকি ৭০ জন কাউন্সিলর ভোট দেবেন সরাসরি।

বিসিবি নির্বাচনের প্রিজাইডিং অফিসার কবিরুল হাসান প্রস্তুতি দেখার জন্য আসেন। তিনি জানান, বেসরকারিভাবে আগামীকালই ফল ঘোষণা করা হবে, আর সরকারিভাবে তার পরের দিন ফল পাওয়া যাবে।

Related Articles

Leave a Reply

Close
Close