দেশজুড়ে

স্বামী আর সতিন মিলে গৃহবধূকে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যা!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বরগুনার পাথরঘাটায় স্বামী ও সতিন মিলে মোসা. মহিমা বেগম (৩২) নামে এক গৃহবধূকে নির্মম নির্যাতন করে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় বাবা কবির তালুকদারকে প্রধান আসামি করে তিনজনের বিরুদ্ধে পাথরঘাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের বড় ছেলে হেলাল তালুকদার। মামলার অন্য আসামিরা হলো কবির তালুকদারের দ্বিতীয় স্ত্রী এলাচি বেগম ও বোন জামাই মো. সুজন।

এর আগে শুক্রবার (২৫ অক্টোবর) দুপুর ১টার দিকে পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের রায়হানপুর গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

মৃত মহিমা বেগম বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের হোগলপাতি গ্রামের মৃত মকবুল মিস্ত্রীর কন্যা।

মামলা সূত্রে জানা যায়, রায়হানপুর ইউনিয়নের রায়হানপুর গ্রামের আ. মাজেদ তালুকদারের ছেলে কবির তালুকদার, তার দ্বিতীয় স্ত্রী এলাচি বেগম ও কবিরের মেয়ে-জামাই সুজন পূর্বপরিকল্পিতভাবে কবির তালুকদারের বসতঘরে শুক্রবার দুপুর ১টার দিকে প্রথম স্ত্রী মহিমা বেগমের শরীরে প্রবাহিত বিদ্যুতের তার লাগিয়ে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যা করে। মৃত্যূ নিশ্চিত করে বসতঘরের পাশে একটি গাছের সাথে হেলান দিয়ে মরদেহ রেখে দেয় ঘাতকরা। পরে পুলিশ ঘটনা শুনে মরদেহ উদ্ধার করে বরগুনায় ময়নাতদন্তের জন্য পাঠায়। ময়নাতদন্ত শেষে শনিবার (২৬ অক্টোবর) মহিমার লাশ পরিবারের কাছে হস্তান্তর করে।

ঘটনা নিশ্চিত করে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন বলেন, ঘটনার শোনামাত্রই পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে। মামলার ভিত্তিতে প্রধান আসামি কবির তালুকদারকে আটক করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বাকিদের আটক করার জন্য অভিযান অব্যহত রয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close