ধামরাইস্থানীয় সংবাদ

ধামরাইয়ে ৮ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে গাজা সেবন ও সংরক্ষণ করার অপরাধে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৮ জনকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।

বৃহস্পতিবার (১০নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত ধামরাই উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা-ক অঞ্চলের পরিদর্শক নুসরাত জাহান ও উপ পরিচালক আকবর আলী।

আটককৃতরা হলেন, মো আজিজুল ইসলাম(৩০), জামাল (৩৫), ফিরোজ কবির (২০), ইব্রাহিম(২৭), মিনার হোসেন(২৬), রাকিব হোসেন(২২), বিল্লাল হোসেন(২৫), আশা(৩৫)।

মাদক দ্রব্য নিয়তন্ত্র আইন/ দণ্ডবিধির ২০১৮ এর ৪২/১ ধারার অপরাধে আটককৃতদের বিভিন্ন মেয়াদে সাজা ও প্রত্যেককে ১০০ টাকা করে জরিমানা প্রধান করেছেন ধামরাই উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারজানা আক্তার।

এই বিষয়ে মাদকদ্রব্য নিয়তন্ত্র অধিদপ্তরের পরিদর্শক নুসরাত জাহান বলেন, মাদক কারবারি ও মাদক সেবনকারীদের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

এই বিষয়ে ধামরাই উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও সহকারী ম্যাজেষ্ট্রেট ফারজানা আক্তার বলেন, মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের আইনের আওতায়ই এনে তাদের বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close