দেশজুড়ে

স্ত্রীর সহযোগিতায় ডাকাতি করে স্বামী ধরা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ জয়পুরহাটের আক্কেলপুরে ডাকাতদলের সক্রিয় সদস্য বাবু মিয়া ওরফে হাবু ও তার স্ত্রী ডাকতি কার্যক্রম পরিচালনা করত। চুরি, ডাকাতি ও ছিনতাই কর্মে স্বামীর সহযোগী ছিল বিউটি। সোমবার (২ ডিসেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রায়কালী গ্রাম থেকে হাবুকে গ্রেফতার করা হয়েছে।

আক্কেলপুর থানাসূত্রে জানাগেছে, তার বিরুদ্ধে জয়পুরহাট সদর থানা, আক্কেলপুর থানা, বগুড়ার দুঁপচাচিয়া থানা, দিনাজপুরের ঘোড়াঘাট থানাসহ বিভিন্ন থানায় ৯টি চুরি, ডাকাতি, বিস্ফোরক দ্রব্য মামলা রয়েছে। হাবু তার সুন্দরী বউ বিউটিকে নিয়ে বিভিন্ন এলাকায় সু-কৌশলে ব্যাটারিচালিত অটোভ্যান ভাড়া করে সারাদিন ঘোড়াফেরা করত। পরে সন্ধ্যায় নির্জন গোপন স্থানে নিয়ে তারা চালককে মারধর ভয়ভীতি এমকি হত্যার হুমকি দিয়ে অটোভ্যান ছিনতাই করত। চুরি, ডাকাতি ও ছিনতাই কর্মে স্বামীর সহযোগিতা করত বিউটি। তার নামেও বিভিন্ন থানায় একাধিক মামলা আদালতে বিচারাধীন আছে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, হাবু আন্তঃজেলা ডাকাতদলের একজন সক্রিয় সদস্য। সে ও তার বৌ ডাকাতি করে। বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close