দেশজুড়েস্বাস্থ্য

কেপিজে স্পেশালাইজড হসপিটালে ডায়াবেটিস দিবসে ফ্রি স্বাস্থ্য পরীক্ষা

নিজস্ব প্রতিবেদকঃ ডায়াবেটিস নিয়ে সচেতনতা বাড়ানোর জন্য কেপিজে স্পেশালাইজড হসপিটালে বিশ্ব ডায়াবেটিস দিবস ২০২০ উদযাপন করা হয়েছে।

শনিবার(১৪ নভেম্বর) বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে দিনব্যাপী বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষার ব্যবস্থা করা হয় গাজীপুরের কাশিমপুর তেঁতুইবাড়িতে নবীনগর-চন্দ্রা মহাসড়কের পাশে অবস্থিত শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে স্পেশালাইজড হসপিটালে।

বিশ্ব ডায়াবেটিস দিবস অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন মেডিকেল ডিরেক্টর ডা.রাজীব হাসান। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অর্থ কর্মকর্তা নুরাদীলা বিনতি শূয়েব, প্রধান নার্সিং কর্মকর্তা রঝিতা মোহাম্মদ দান সহ সকল চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্লুকোজ নির্ণয়, বিএমআই, রক্তচাপ নির্ণয় ইত্যাদি সেবা দেয়া হয়। কেপিজে স্পেশালাইজড হসপিটালে রয়েছে অভিজ্ঞ ডায়াবেটিস রোগ বিশেষজ্ঞ ও ডায়াবেটিস রোগীর সর্বাধুনিক চিকিৎসা ব্যবস্থা ।

কেপিজে গ্রুপের কয়েকটি হাসপাতাল আছে মালয়েশিয়ায়। বাংলাদেশেও চিকিৎসাসেবার সঙ্গে যুক্ত হয়েছে কেপিজে গ্রুপের হাসপাতাল। এই হাসপাতালই হলো শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল এবং নার্সিং কলেজ।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close