খেলাধুলাবিনোদন

কোলাভেরি ডি দিয়ে মাতালেন হার্দিক পান্ডিয়া!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বাড়ি হয়ে গেল মিউজিক স্টুডিও। গান গাইলেন দুই ভাই। না, দুজনের কেউই পেশাদার গায়ক নন। তবে গলা ছেড়ে গান গাইতে চাইলে পেশাদার হতে হয় নাকি! হার্দিক পান্ডিয়া এমনিতেই হাসি-মজায় থাকতে ভালবাসেন। তাঁর সঙ্গে থেকে দাদা ক্রুনালেরও হয়তো জীবনের দর্শন পাল্টেছে।

হার্দিকের সঙ্গে তিনিও জীবনের রঙ, রস উপভোগ করেন আজকাল। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজের মাঝেই ক্রুনাল একখানা ভিডিয়ো পোস্ট করলেন। তাতে দেখা যাচ্ছে, পান্ডিয়া ভাতৃদ্বয় একসঙ্গে গান গাইছেন। …হোয়াই দিস কোলাভেরি ডি…।

হার্দিক এখন তিন ফরম্যাট-এই ভারতের অন্যতম ভরসার মুখ। তবে ক্রুনালকে ছোট ফরম্যাটে জাতীয় দলের জার্সিতে খেলার সুযোগ দিয়েছেন নির্বাচকরা। আইপিএলে ভাল পারফর্ম করার জন্য ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজে ক্রুনালকে সুযোগ দেওয়া হয়েছিল। টি-২০ ম্যাচের পর একদিনের সিরিজের মাঝে একটি ভিডিয়ো পোস্ট করলেন ক্রুনাল। সেখানে তিনি ভাইয়ের সঙ্গে জমিয়ে গান গাইলেন।

 

টি-২০ সিরিজে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে ৩২ রান করেছিলেন ক্রুনাল। পেয়েছিলেন তিনটি উইকেট। টি-২০ সিরিজ পকেটে পুরে ফেলেছে ভারতীয় দল। এবার একদিনের সিরিজ জয়ের পালা। কিন্তু বৃষ্টির জন্য প্রথম একদিনের ম্যাচ পণ্ড হয়েছে। দ্বিতীয় ম্যাচে তাই জয়ের জন্য মুখিয়ে রয়েছে টিম ইন্ডিয়া।

Related Articles

Leave a Reply

Close
Close