খেলাধুলাপ্রধান শিরোনাম

কোভিড-১৯ আক্রান্ত নেইমার জুনিয়র

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নতুন মৌসুম শুরুর আগেই পিএসজি শিবিরের জন্য দুঃসংবাদ। আনহেল দি মারিয়া ও লিওনার্দো পারেদেসের পর করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন নেইমার জুনিয়র।

ফরাসি সংবাদমাধ্যম লে’কিপ এমনটাই দাবি করেছে।

ধারণা করা হচ্ছে এ সপ্তাহে ইবিজায় একসঙ্গে ছুটি কাটাতে গিয়েই কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন নেইমার-দি মারিয়ারা। স্প্যানিশ দ্বীপে তাদের সঙ্গেই ছিলেন পারেদেস। তিনজনই এখন আইসোলেশনে আছেন।

দি মারিয়ার জাতীয় দলের সতীর্থ মাউরো ইকার্দির শরীরেও ভাইরাসটির সংক্রমণ হয়েছে বলে গুঞ্জন রয়েছে। তিনিও ইবিজায় ছুটি কাটাতে গিয়েছিলেন। তবে তার ব্যাপারে এখনও কোনো নিশ্চিত খবর পাওয়া যায়নি।

এর আগে সোমবার পিএসজি এক বিবৃতিতে জানায়, তাদের দু’জন খেলোয়াড় করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার আরও একজনের কথা স্বীকার করা হয়েছে। তবে নাম প্রকাশ করা হয়নি। কিন্তু ফরাসি সংবাদমাধ্যমগুলো তৃতীয় খেলোয়াড়টির নাম নেইমার বলেই জানিয়েছে।

চ্যাম্পিয়নস লিগের ফাইনালের পর দলের প্রায় সব ফুটবলারই ইবিজায় ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানে নেইমার তার ছেলে ও বাবাকে নিয়েছিলেন। এছাড়া গোলরক্ষক কেইলর নাভাস ও আন্দ্রে হেরেরার মতো তারকারাও ছিলেন। তবে বাকিদের কারো করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়নি।

প্রথমবারের মতো চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠা পিএসজি ০-১ গোলে বায়ার্ন মিউনিখের কাছে হেরে যাওয়ার পর ফ্রেঞ্চ লিগের কাছে নিজেদের লিগ ম্যাচ পিছিয়ে দেওয়ার অনুরোধ জানিয়েছিল। তাদের অনুরোধ রেখে নতুন মৌসুমে লিগের দ্বিতীয় ম্যাচের তারিখ ২৯ তারিখ থেকে পিছিয়ে ১০ অক্টোবরে নিয়ে যাওয়া হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close