বিনোদন

কোয়ারেন্টিনে যা করছেন আনুশকা–বিরাট

ঢাকা অর্থনীতি ডেস্কঃ অন্যান্য অনেক বলিউড তারকার মতোই আনুশকা শর্মা ও বিরাট কোহলিও বাড়িতে কোয়ারেন্টিন পালন করছেন। মানে, সবার থেকে বিচ্ছিন্ন থাকছেন, কিন্তু তাই বলে থেমে নেই আনুশকা। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর অ্যাকাউন্টে একবার ঢুঁ দিলেই বিষয়টি স্পষ্ট হবে।

ক্রিকেট তারকা বিরাট কোহলি ও বলিউড তারকা আনুশকা শর্মার জীবনে এই দুঃসময় এসেছে অনেকটা আশীর্বাদের মতো। যদিও বিয়ের পরে সিনেমার কাজ একেবারে কমিয়ে দিয়েছেন। তারপরও ক্রিকেটের মাঠে যাওয়া তো বন্ধ করেননি কোহলি। তাই সংসারটা যেন হয়েও হচ্ছিল না। তাই না বলে আসা এই ছুটি দারুণ উপভোগ করছেন এই দম্পতি। সর্বশেষ একটি ছবি পোস্ট করে জানিয়েছেন, ভালোবেসে সময় কাটাচ্ছেন তাঁরা।

আনুশকা শর্মা ও বিরাট কোহলি দুজনে বেশ হালকা মেজাজে চমৎকার সময় কাটাচ্ছেন, এমন একটা মজার ছবি পোস্ট করেছেন আনুশকা। ক্যাপশনে লিখেছেন, ‘সেলফ আইসোলেশন আমাদের সব রকমভাবে ভালোবাসাবাসি করতে সাহায্য করছে।

সেই সঙ্গে নিজেদের পরিষ্কার–পরিচ্ছন্ন থাকতে বলেন। আর ডাক্তারসহ যেসব স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান নিরবচ্ছিন্ন চিকিৎসা, সেবা ও সতর্কতামূলক ব্যবস্থা নিতে বলছেন, তাঁদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এই দম্পতি।

এর আগে আনুশকা শর্মা বিশ্ব স্বাস্থ্য সংস্থার দেখিয়ে দেওয়া নিয়ম মেনে হাত ধুয়ে সেই ভিডিও শেয়ার করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। আর সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন এই পদ্ধতিতে হাত ধুতে। আর চোখে, মুখে হাত না লাগাতে। নিতান্ত প্রয়োজন ছাড়া বাইরে না বের হয়ে ঘরেও থাকতে বলেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close