খেলাধুলাপ্রধান শিরোনাম

ক্ষমা চাইলেন সাকিব আল হাসান (ভিডিও)

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কলকাতায় অনুষ্ঠানে অংশ নেওয়ায় কারো অনুভূতিতে আঘাত লাগলে আমি ক্ষমাপ্রার্থী। সোমবার (১৬ নভেম্বর) নিজের ইউটিউব চ্যানেলে এসব কথা বলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সেখানে তিনি বলেন, আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন, সুস্থ আছেন। আসলে দুটি বিষয় ক্লিয়ার করার জন্যই আপনাদের উদ্দেশ্যে এই ভিডিওটি করা। এর একটি হচ্ছে ফোন ভাঙ্গা নিয়ে।

এরপর সাকিব বলেন, আমি আসলে কখনোই বুঝতে পারি না অন্য একজনের ফোন ভাঙলে সেটাতে আমার কি লাভ বা কি উপকার হবে। আপনারাই এটার ভালো উত্তর দিতে পারবেন। যার ফোন ভাঙা নিয়ে কথা হচ্ছে আমি কখনোই সেটা ইন্টেনশনালি ভাঙিনি

বিশ্বসেরা অলরাউন্ডার আরো বলেন, যেহেতু করোনাকালীন সময় তাই আমি স্বাস্থ্যবিধি মেনে চলার চেষ্টা করছিলাম। সবসময় কীভাবে নিজেকে সেফ রেখে চলা যায় তার চেষ্টা করছিলাম। সেখানে অনেক মানুষ ছিল, ভীড় ছিল। সবাই ছবি তোলার চেষ্টা করছিল। আমি চেষ্টা করছিলাম কীভাবে তাদের কাছে না গিয়ে আমি আমার কাজগুলো সম্পন্ন করতে পারি।

এরপর সাকিব যোগ করেন, হঠাৎ করে একজন উৎসুক জনতা একদম আমার শরীরের ওপর দিয়ে এসে ছবিটি তুলতে চায়। আমি তাকে সরিয়ে দিতে গেলে আমার হাতটি লাগে এবং ফোনটি পড়ে যায়। হয়তো ভেঙ্গেও গিয়েছে। তার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close