দেশজুড়ে

ফেনসিডিল পাচারের অভিযোগে ৪ ভুয়া সাংবাদিক আটক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সাংবাদিক পরিচয় দিয়ে এবং গাড়িতে মিডিয়ার স্টিকার লাগিয়ে ফেনসিডিল পাচারের অভিযোগে ভুয়া চার সাংবাদিককে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ। এই সময় ওই ভুয়া চার সাংবাদিকের ব্যবহৃত গাড়ির ভেতর বিশেষভাবে রাখা ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

সোমবার (১০ জুন) ভোরে উপজেলার কাটলা ইউনিয়নের শৈলান ব্রিজের ওপর থেকে ওই চার যুবককে প্রাইভেট কারসহ আটক করা হয়।

আটককৃত যুবকরা হলো দিনাজপুরের হাকিমপুর উপজেলার দেবখন্ডা গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে মো. সাখোয়াত হোসেন(২৮), পঞ্চগড় জেলার বোদা উপজেলার সাখামার গ্রামের মো. খয়রুল হোসেনের ছেলে রুবেল মিয়া (২২), মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার বেজগাঁ গ্রামের মো. হিরন শেখের ছেলে মো, রবি হোসেন (২০), নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার উপজেলার বাসন্দী গ্রামের মৃত আবু সিদ্দিক হোসেন এর ছেলে শামিম মিয়া (২২)।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একটি বেসরকারি টিভি চ্যানেলের লোগো ব্যবহৃত একটি প্রাইভেট কারে করে বিরামপুর সীমান্ত দিয়ে ফেনসিডিল আনছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শৌলান গ্রামের ব্রিজের ওপর অভিযান চালানো হয়। এ সময় ওই কারটিতে তল্লাশি করে ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

বিরামপুর সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মিথুন সরকার জানান, ওই চার যুবক নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে প্রাই্ভেট কারে করে ফেনসিডিল পাচার করছিল। আসলে তারা প্রকৃত সাংবাদিক ছিল না। আটককৃতদের বিরুদ্ধে বিরামপুর থানায় মাদকের নিয়মিত মামলা করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close