বিনোদনবিশ্বজুড়ে

খুঁজে পাওয়া যাচ্ছেনা অভিনেত্রী সংসদ সদস্যকে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ভারতের পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য ও অভিনেত্রী নুসরাত জাহানের খোঁজ চেয়ে পোস্টার ছাপিয়ে তা দেয়ালে দেয়ালে সাঁটিয়ে দেওয়া হয়েছে। এমন পোস্টারে সয়লাব হয়েছে হাড়োয়া বিধানসভার চাপাতলা পঞ্চায়েত এলাকা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর, বসিরহাটের এই সংসদ সদস্যের নামে সোমবার (১৬ মে) লাগানো হয়েছে নিখোঁজ পোস্টার। শাসক দলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ধরনের পোস্টার পড়েছে বলে দাবি বিরোধী শিবিরের। যদিও অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতারা।

দেগঙ্গা ব্লকের হাড়োয়া বিধানসভার চাঁপাতলা পঞ্চায়েতটি বসিরহাট লোকসভার অন্তর্গত। সোমবার এই পঞ্চায়েতের কেয়াডাঙা এবং চাঁপাতলা এলাকায় অভিনেত্রী সংসদ সদস্য নুসরাত জাহানের নামে “নিখোঁজ” এবং “সন্ধান চাই” পোস্টার দেখা যায়। কোনও পোস্টারের নিচে লেখা, সাধারণ জনগণ, আবার কোনোটায় লেখা প্রতারিত জনগণ।

এ প্রসঙ্গে দেগঙ্গার চাঁপাতলা পঞ্চায়েতের প্রধান হুমায়ুন রেজা চৌধুরী বলেন, “গত ২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত বসিরহাটের সংসদ সদস্য ছিলেন হাজি নুরুল ইসলাম। এলাকার উন্নয়নসহ সব কাজে সাধারণ মানুষ থেকে তৃণমূলের কর্মীরা তাকে পেয়েছেন। কিন্তু বর্তমানে তৃণমূল সংসদ সদস্যকে পাওয়াই যায় না। সম্ভবত সে কারণেই এলাকার মানুষ এই ধরনের পোস্টার লাগিয়েছে।”

বিষয়টি জানার পরই দলের কর্মীদের দিয়ে পোস্টারগুলো ছিঁড়ে ফেলা হয় বলেও জানান তিনি।

তৃণমূলের চাঁপাতলা অঞ্চল সভাপতি আব্দুল রাজ্জাক বলেন, “বিষয়টি শুনেছি। যারাই কাজটি করুক না কেন, অন্যায় কাজ হয়েছে।”

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close