আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় স্বামী-স্ত্রীসহ মলম পার্টির ৫ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদকঃ  আশুলিয়ার বলিভদ্র এলাকা থেকে দম্পতি সহ মলম পার্টির ৫ সদস্যকে আটক করে র‍্যাব-১ এর একটি দল। তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার(০৪ জুলাই) বিকেলে আটককৃতদের আশুলিয়া থানায় হস্তান্তর করে র‍্যাব। এর আগে ভোররাতে বলিভদ্র এলাকায় অভিযান চালিয়ে র‍্যাব তাদের আটক করে।

আটককৃতরা হলেন, মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার মকবুল হোসেনের ছেলে মোঃ কাঞ্চন হোসেন(২৮), টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার আনোয়ার হোসেনের ছেলে জাহিদুল ইসলাম ওরফে কালো হোসেন(২৪), গাজীপুর কালিয়াকৈর থানার হিজলতলীর আক্কাস মোল্লার ছেলে জহিরুল ইসলাম(২৬), বরিশাল জেলার গৌরনদী থানার লিটন সরদারের ছেলে ও পূত্রবধু শাহাদাত সরদার(৩০) ও চাঁদনী আক্তার নদী(২৫)।

র‍্যাব-১ (সিপিসি-২) এর সহকারী পুলিশ সুপার মো: সালাউদ্দিন জানান, আটককৃতরা মলম পার্টির সক্রিয় একটি চক্র। এরা মূলত নবীনগর-চন্দ্রা মহাসড়কটিতে দীর্ঘদিন ধরে অপকর্ম চালিয়ে আসছে। সুযোগ পেলে এর বাইরে অন্য এলাকাতেও এরা মানুষের সর্বস্ব লুটে নিত। এই চক্রের মূল হোতা চাঁদনী আক্তার নদী ও তার স্বামী শাহাদাত সরদার। তাদের অধীনে কয়েকটি দলে মলম পার্টির সদস্যরা সক্রিয় রয়েছে। তাদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close