দেশজুড়ে

দুই ভাগিনার ঝগড়া থামাতে গিয়ে মামা খুন

ঢাকা অর্থনীতি ডেস্ক: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ভাগিনার ছুরিকাঘাতে মামা মাহমুদ মিয়া (৩০) নিহত হয়েছেন। এ ঘটনার পর অভিযুক্ত আলমগীরকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মাহমুদ মিয়া সৈয়দটুলা দক্ষিণ পাড়া এলাকার কালা মিয়ার ছেলে। অভিযুক্ত আলমগীর মিয়া একই গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে সরাইল উপজেলার সদরের সৈয়দটুলা দক্ষিণ পাড়ার মৃত নূরুল ইসলামের ছেলে আলমগীর মিয়া ও তার ভাই আনোয়ার হোসেনের মধ্যে পারিবারিক কলহ নিয়ে ঝগড়া হয়। খবর পেয়ে দুই ভাগিনার ঝগড়া থামাতে সেখানে আসেন তাদের মামা মাহমুদ মিয়া। বাগবিতণ্ডার এক পর্যায়ে আলমগীর মিয়া উত্তেজিত হয়ে মাহমুদকে ছুরিকাঘাত করেন। পরে গুরুতর আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকায় পাঠান। পরে রাত ১২টায় ঢাকা মেডিকেল হাসপাতালে তার মৃত্যু হয়।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় অভিযুক্ত আলমগীরকে আটক করা হয়েছে। নিহতের ভাই মোহাম্মদ আলী বাদী হয়ে ভাগিনাকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশের পক্ষ থেকে আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close