দেশজুড়ে

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের উপ-নির্বাচনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

এস.এম অলিউল্লাহ, ব্রাহ্মণবাড়িয়া: নবীনগর উপজেলার পূর্ব ছয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগণের উপস্থিতিতে চশমা মার্কার সমর্থন প্রদানের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আগামী ৯ মার্চ আসন্ন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের উপনির্বাচন উপলক্ষ্যে চেয়ারম্যান পদ প্রার্থী ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র হেলাল উদ্দিনের চশমা মার্কা সমর্থনে মোঃ রিপন মিয়ার সভাপতিত্বে কাইতলা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আজিজুল হক দুলালের সঞ্চালনায় শুক্রবার দূপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ হেলাল উদ্দিনের চশমা মার্কায় ভোট ও সকলের সার্বিক সহযোগিতা চেয়ে চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ হেলাল উদ্দিন বলেন, আমাকে নবীনগরবাসী নির্বাচিত করেন, আপনাদের জন্য জেলা পরিষদের দরজা সব সময় খোলা থাকবে। আমি নির্বাচিত হতে পারলে সকলে চেয়ারম্যান ও মেম্বারগণের সাথে পরামর্শ করে যা যা করণীয় ইনশাআল্লাহ করব। দীর্ঘ ৪৮ বছর যাবৎ রাজনীতি, সমাজসেবা, সাহিত্য-সংস্কৃতি, ক্রীড়া ও ধর্মীয় কর্মকাণ্ডে নিজেকে উজাড় করে নিয়োজিত রেখেছি। ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার দুইবারের মেয়রের দায়িত্ব পালন করেছি।

তিনি আরও বলেন, আমি জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে আপনাদের সাথে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদকে একটি জবাবদিহি ও উন্নয়নমূলক প্রতিষ্ঠানে পরিণত করব। জেলার রাস্তা-ড্রেন, মসজিদ-মন্দির, পুকুর-খাল নির্মাণ ও সংস্কারসহ নানা উন্নয়নমুখী কাজে কার্যকর ভূমিকা রাখবো এবং সুখে-দূঃখে জনমানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ। নবীনগর উপজেলার সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল ভাই আমাকে সমর্থন প্রদানের আশ্বাস দিয়েছিলেন, মুনতাসীর মহিউদ্দিন অপু ভাইসহ ফয়জুর বহমান বাদল ভাইকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি

এতে আরও বক্তব্য রাখেন, জর্জকোর্টের পিপি এ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌস, নবীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শিবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহীন সরকার, ভিপি হাসান সারোয়ার, নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহা আলম, বিটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী জাফর দস্তগীর, কাইতলা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, নাটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আক্তারুজ্জামান প্রমুখ।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close