দেশজুড়ে

জামিনে ছাড়া পেয়ে একই গৃহবধূকে পুনরায় ধর্ষণচেষ্টা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ভৈরবে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে পাভেল রহমান (২৬) নামের এক যুবককে ধরে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। গণধোলাইয়ের পর তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

রোববার (১৪ জুলাই) রাত ৮টার দিকে ভৈরব বাজার কাঠপট্টি এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে।

গণধোলাইয়ের শিকার পাভেল রহমান কিশোরগঞ্জের কুলিয়ারচর থানার আমুদপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

এর আগে ১৩ মে কুলিয়ারচরের বাসায় ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করলে পাভেল রহমানের বিরুদ্ধে মামলা করেন গৃহবধূর স্বামী। ওই মামলায় পাভেলকে গ্রেফতার করে জেলে পাঠায় পুলিশ। একমাস জেল খেটে আদালত থেকে জামিন নিয়ে আবারও ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করলে জনতার হাতে ধরা পড়ে পাভেল। এ সময় তাকে গণপিটুনি দেয় স্থানীয়রা। পরে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায় পুলিশ। এ ঘটনায় গৃহবধূর স্বামী বাদী হয়ে পাভেলের বিরুদ্ধে আরেকটি মামলা করেছেন।

এ ব্যাপারে পাভেল জানায়, আমি তাকে (গৃহবধূকে) ছোটবেলা থেকেই ভালোবাসি। তাকে ধর্ষণের জন্য বাসায় যাইনি। তার সঙ্গে কথা বলতে বাসায় গিয়েছিলাম। ভালোবাসি বলতে গিয়েছিলাম।

গৃহবধূর স্বামী বলেন, পাভেল লম্পট চরিত্রের যুবক। তার যন্ত্রণায় আমি কুলিয়ারচর ছেড়ে ভৈরবে বাসা ভাড়া নিয়েছি। স্ত্রীকে নিয়ে সুখে থাকতে চেয়েছি। ভালোবাসা তো দূরের কথা, আমার স্ত্রী তাকে কখনো পছন্দ করতো না।

ভৈরব থানা পুলিশের পরিদর্শক বাহালুল খাঁন বাহার বলেন, এ ঘটনায় থানায় মামলা করেছেন গৃহবধূর স্বামী। পাভেলকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি তদন্ত করে পাভেলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Close
Close