দেশজুড়ে

রাজধানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, ২ সাংবাদিক দগ্ধ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজধানীর মগবাজার এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুই গণমাধ্যমকর্মী দগ্ধ হয়েছেন। তাঁরা হলেন জাগোনিউজের বিশেষ প্রতিনিধি ফজলুল হক শাওন (৫৫) ও এসএ টিভির নিউজ এডিটর সুজন (৪৫)।

মঙ্গলবার (২৩ জুলাই) রাত সাড়ে ৭টার দিকে এ ঘটনায় দগ্ধ দুই সাংবাদিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের চিকিৎসক লিজা জানান, দুজনেরই মুখমণ্ডলসহ হাত ঝলসে গেছে। তাঁদের ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

দগ্ধ ফজলুল হক শাওন বলেন, মগবাজার মোড়ে ঘরোয়া হোটেলের পাশে এক বন্ধুর দোকানে অবস্থানের সময় হঠাৎ বিকট আওয়াজে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় তাঁরা দগ্ধ হন।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, ধারণা করা হচ্ছে, গ্যাসের বিস্ফোরণ থেকে দুই সাংবাদিক, এক ফল বিক্রেতাসহ মোট চারজন আহত হয়েছেন। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ফল বিক্রেতা ও তাঁর ছেলেকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

তেজগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন অফিসার ফয়সালুর রহমান বলেন, ‘মগবাজারে বিস্ফোরণের সংবাদ পেয়ে দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, একটা দোকানে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আমাদের গাড়ি যাওয়ার আগেই সেটা নিভে যায়।’

Related Articles

Leave a Reply

Close
Close