দেশজুড়ে

চাচার এক ঘুষিতে ভাতিজার মৃত্যু

ঢাকা অর্থনীতি ডেস্কঃ চাঁদপুরের হাজীগঞ্জে বসতভিটায় বালু ভরাটকে কেন্দ্র করে চাচা কাউছারের এক ঘুষিতেই ভাতিজা সালামতের মৃত্যু হয়েছে।

শনিবার সকালে উপজেলার কালচোঁ উত্তর ইউপির তারাপাল্লা গ্রামের আমান উদ্দিন প্রধানিয়া বাড়ির মসজিদের সামনে এ ঘটনা ঘটে। নিহত সালামত ওই বাড়ির রবিউল আলমের ছেলে। অভিযুক্ত কাউছার একই বাড়ির মৃত আমির হোসেন প্রধানিয়ার ছেলে।

স্থানীয় বাসিন্দা আলমগীর হোসেন জানান, সকালে সালামত ঘর উঠানোর জন্য বাড়ির সামনের ভিটাতে বালু ভরাটের কাজ শুরু করেন। ওই সময় তার বাড়ির সম্পর্কে চাচা কাউছার এসে জিজ্ঞাসা করেন কেন বালু ভরাট করা হচ্ছে। এই নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে কাউছার সালামতের পেটে একটি ঘুষি মারে। এতে মাটিতে লুটিয়ে পড়েন সালামত। এ সময় তাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. তামীম বলেন, হাসপাতালে আনার আগেই রোগীর মৃত্যু হয়েছে।

সালামতের বাবা রবিউল আলম বলেন, সকালে আমার ছেলে বালু ভরাটের জন্য বাড়ির সামনে চলে আসে। কাউছার আমার চাচাত ভাই। তাদের সঙ্গে আমাদের সম্পত্তি বন্টন হয়নি। বালু ভরাটের জায়গা নিয়ে কোনো সমস্যা নেই। অন্য জায়গা নিয়ে তাদের সঙ্গে উচ্ছেদ মামলা আছে। কিন্তু কাউছার আমাদের সঙ্গে কোনো কথা না বলে রমজান মাসে আমার ছেলেকে মেরেছে। আমি এর বিচার চাই।

হাজীগঞ্জ থানার এসআই মো. ইউনুছ বলেন, ঘটনাস্থলে পরিদর্শন করা হয়েছে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close