দেশজুড়ে

ছিনতাইকারী সন্দেহে কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ যশোরের মনিরামপুরে মোটরসাইকেল ছিনতাইকারী সন্দেহে বোরহানুল কবির নামের এক কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (৬ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান। পুলিশ এঘটনায় আজ একজনকে আটক করেছে।

নিহত বোরহানুল কবির পৌরশহরের মোহনপুর এলাকার ট্রাকচালক আহসানুল কবিরের বড় ছেলে। তিনি মনিরামপুর সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

নিহতের বাবা আহসানুল কবির জানান, বোরহান শনিবার সকাল ৯টার দিকে মনিরামপুর পৌরশহরে কোচিংয়ে যায়। দুপুর ১২টার দিকে রাজগঞ্জ খালিয়া গ্রামের রাস্তার পাশে কৃষ্ণবাটি গ্রামের নূর ইসলামের ছেলে নাইমের সঙ্গে বোরহানের একটি মোটরসাইকেল সরিয়ে নেয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। সেখানে বোরহানকে ছিনতাইকারী ভেবে নাইম ও তার সঙ্গে থাকা আরেক যুবক এলোপাতাড়ি মারধর করে। ওই সময় তারা ছিনতাইকারী বলে চিৎকার করলে আশপাশের লোকজন এসে বোরহানকে পিটিয়ে রক্তাক্ত করে তাকে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রে সোর্পদ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান নাইমের সঙে বোরহানের একটি মোটরসাইকেল সরিয়ে নেওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। সেখানে বোরহানকে ছিনতাইকারী ভেবে নাইম ও তার সাথে তাকা আর এক যুবক এলোপাতাড়ি মারপিট করে। এবং ছিনতাইকারী বলে চিৎকার করলে আসেপাশের লোকজন এসে বোরহানকে পিটিয়ে রক্তাক্ত করে তাকে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রে সোর্পদ্দ করে।

রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শাহজাহান আলী জানান, মারধরের পর বোরহানের মাথায় ইট দিয়ে আঘাত করা হয়েছে। খবর পেয়ে তার অভিভাবকরা দুপুরে মনিরামপুর উপজেলা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। সেখানে তার মৃত্যু হয়।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close