দেশজুড়েপ্রধান শিরোনাম

ছেলের মারধরে বাবার মৃত্যু, আটক ২

ঢাকা অর্থনীতি ডেস্ক: জামালপুরে ছেলের মারধরে বাবা আব্দুর রশীদের মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যাওয়ার সময় পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে অভিযুক্তের সহযোগিরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩ রাউন্ড ফাঁকা গুলি করে পুলিশ।

অভিযুক্তের নাম রিপন। তিনি জামালপুর শহরতলীর রশীদপুর এলাকার মারা যাওয়া আব্দুর রশীদের ছোট ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (২১ মে) বিকেলে ছেলের মারধরে জামালপুর শহরতলীর রশীদপুর এলাকার আব্দুর রশীদ নামে এক ব্যক্তির মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর আব্দুর রশীদের ছোট ছেলে রিপনকে আটক করে থানায় নিয়ে যাওয়ার সময় রিপনের সহযোগীরা পুলিশের উপর হামলা চালায়। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩ রাউন্ড ফাঁকা গুলি চালায়। এ সময় ঘটনাস্থল থেকে রিপনের সহযোগী ফয়সালকে আটক করে পুলিশ।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) দেলোয়ার হোসেন জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে, নিহতের বড় ছেলে শিপন বাদী হয়ে ছোটভাই রিপনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে।

এছাড়া আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা ও হামলার ঘটনায় ফয়সালসহ অজ্ঞাত ২০ জনকে আসামি করে পুলিশের পক্ষ থেকে একটি পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close