দেশজুড়েপ্রধান শিরোনাম

জমির জন্য মায়ের দুই হাত ভেঙে দিয়েছে ব্যাংকার ছেলে

ঢাকা অর্থনীতি ডেস্ক: জমি লিখে না দেয়ায় ঈদের রাতে ( ৩ মে) লাঠিপেটা করে বৃদ্ধ মায়ের দুই হাত ভেঙে দিয়েছে ব্যাংক কর্মকর্তা ছেলে। পরদিন খবর জেনে ৯৯৯ নাইনে ফোন করে, পুলিশের সহায়তায় ৭৫ বছরের মাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে মেয়ে। মামলা হওয়ার পর গ্রেপ্তার হয়েছে অভিযুক্ত ব্যাংকার রাজিব আলী।

ঘটনাটি দিনাজপুরের।রাজিব আলী মায়ের সম্পত্তি নিজের নামে লিখে নিতে উদগ্রীব। কিন্তু রাজি নন মা। পরিণতিতে বয়সের ভারে ন্যুব্জ মায়ের ব্যবহারের লাঠি কেড়ে নিয়ে, জন্মদাত্রীকে পিটিয়েছে ব্যাংক কর্মকর্তা সন্তান। অসহ্য যন্ত্রণায় ছেলের কাছে বারবার ক্ষমা চেয়েও মেলেনি মুক্তি, ভেঙেছে দুই হাত।

অবসরপ্রাপ্ত শিক্ষিকা মা রেজিয়া খাতুন জানান, অনেক দিন ধরেই বাড়িসহ সব জমি লিখে দিতে চাপ দিয়ে আসছিল ছেলে রাজিব আলী। এরই ধারাবাহিকতায় ঈদের রাতে ফের জোরাজুরি করলেও রাজি হননি তিনি। আর তখনই নেমে আসে নির্যাতনের খড়গ।

পরদিন নির্যাতনের খবর পেয়ে, ট্রিপল নাইনে ফোন করে, পুলিশের সহায়তায় মাকে হাসপাতালে ভর্তি করেন বড় মেয়ে। জানান, আগেই তিন শতাংশ জমি লিখে নেয়ার পর এবার বাকি সম্পত্তিও নিজের নামে করে নেয়ার জন্য উঠেপড়ে লেগেছিল রাজিব।

মামলা হলে অভিযুক্ত রাজীবকে (০৫ মে) গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

Related Articles

Leave a Reply

Close
Close