দেশজুড়েপ্রধান শিরোনাম

দেশে গণতন্ত্র আছে, বিএনপি আন্দোলনের চেষ্টা করবে: আইনমন্ত্রী

এস.এম অলিউল্লাহ, ব্রাহ্মণবাড়িয়া: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘আপনারা দেখেছেন নির্বাচনে মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের যে কাজ গুলো করবেন, মানুষ সেই দিকেই নজর দিবেন। তারা (বিএনপি) আন্দোলনের কথা বলবেন, বাংলাদেশে গণতন্ত্র আছে, তাই তারা তাদের মতো করে আন্দোলনের চেষ্টা করবেন।’

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে ‘বিজয় না আসা পর্যন্ত গণতন্ত্র ফেরানোর আন্দোলন চলবে’- মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, ‘ড. ইউনূসের ব্যাপারে আমি স্পষ্ট করে বলতে পারি,প্রথম কথা হচ্ছে ন্যাশনাল বোর্ড অফ রেভিনিউ (জাতীয় রাজস্ব বোর্ড) তার বিরুদ্ধে মামলা করেছে, স্বাধীন দুর্নীতি দমন কমিশন তার বিরুদ্ধে মামলা করেছে, এখানে সরকারের কোনো হাত নাই।’

এর আগে মন্ত্রীকে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া আক্তার ও উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মনির হোসেন বাবুল, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close