প্রধান শিরোনামবিনোদন

জামিন পেয়েও কারাগারে থাকতে হবে একাকে

ঢাকা অর্থনীতি  ডেস্কঃ  মাদক মামলায় জামিন পেলেন একসময়ের ঢালিউড   অভিনেত্রী সিমন হাসান একা। মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আদালতে অভিনেত্রীর জামিনের আবেদন করেন তার আইনজীবী আতিকুর রহমান। শুনানি শেষে বিচারক একার জামিন মঞ্জুর করেন।

তবে গৃহকর্মী নির্যাতন আইনে নায়িকার বিরুদ্ধে অন্য মামলাটী থেকে এখনই রেহাই পাচ্ছেন না তিনি। তাই আপাতত তাকে কারাগারেই থাকতে হচ্ছে।

গৃহকর্মী হাজেরা বেগমকে পিটিয়ে আহত করার অভিযোগে গত ৩১ জুলাই রাতে একাকে তার রামপুরার বন্ধুনিবাস বাসা থেকে আটক করে হাতিরঝিল থানা পুলিশ। এ সময় সেখান থেকে অর্ধেক বোতল মদ, পাঁচ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এরপর হাতিরঝিল থানায় নায়িকা একার নামে গৃহকর্মী নির্যাতন ও মাদক আইনে দুটি মামলা হয়। প্রথম মামলাটির বাদী গৃহকর্মী হাজেরা বেগম এবং দ্বিতীয়টির বাদী পুলিশ। দুই মামলায় ১ আগস্ট একাকে ঢাকা মহানগর হাকিম আদালতে তোলা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এরপর তাকে নেওয়া হয় কাশিমপুর কারাগারে।

গত ৩১ জুলাই একাকে আটকের পর গৃহকর্মী হাজেরা বেগম পুলিশের কাছে দেওয়া বয়ানে দাবি করেছিলেন, পাওনা টাকা চাওয়ায় তাকে মারধর করা হয়। তবে একা এই অভিযোগ অস্বীকার করে বলেন যে তিনি অসুস্থ এবং কাউকে মারধরের মতো শক্তি তার নেই।

এছাড়াও তার বাসা থেকে মাদক উদ্ধারের ঘটনাকেও তিনি ষড়যন্ত্র বলে উল্লেখ করেন। নায়িকা দাবি করেন, মদ-গাঁজা-ইয়াবা তো দূরে থাক, আমি কখনো সিগারেটে এক টান পর্যন্ত দেইনি।

মাদক মামলা থেকে জামিন পেলেও, গৃহকর্মী নির্যাতন মামলায়  জামিন   পাওয়ার অপেক্ষায় একা।

Related Articles

Leave a Reply

Close
Close