বিনোদন

সারিকার ‘মিস মাশরাফি’

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বেশ কিছুদিন অভিনয়ের দুনিয়া থেকে নিজেকে বিরত রেখে আবারো অভিনয়ের দুনিয়াতেই ব্যস্ত হয়ে উঠেছেন জনপ্রিয় অভিনেত্রী সারিকা। এরই মধ্যে আগামী ঈদে প্রচারের জন্য কয়েকটি নাটকে অভিনয়ও করেছেন তিনি। তবে এবারের ঈদে সারিকাকে একটু ব্যতিক্রমধর্মী গল্পের নাটকে অভিনয়ে দেখা যাবে। সবুজ হাওলাদারের গল্পে ও তানভীরের নির্দেশনায় সারিকা এবার অভিনয় করেছেন ‘মিস মাশরাফি’ নামের একটি নাটকে।

গত শনি ও রোববার রাজধানীর উত্তরা ও টঙ্গীতে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে বলে জানান নির্মাতা তানভীর। নাটকটির গল্প প্রসঙ্গে তানভীর জানান, নাটকে ছেলে সেজে ক্রিকেট খেলে দলকে জেতায় মিস মাশরাফি। এর মধ্যে নানান ধরনের কাহিনির আবির্ভাব ঘটে। দর্শক এই ধরনের গল্পে সারিকার অভিনয় উপভোগ করবেন বলে নির্মাতার আশাবাদ।

সারিকা বলেন, ‘এই মুহূর্তে আমি কিছুটা অসুস্থতার মধ্য দিয়েই শুটিং করেছি। যেহেতু কথা দিয়েছি, এ নাটকটিতে কাজ করব, তাই কথা রেখেই কাজটি ভালোভাবে শেষ করেছি। তানভীরের নির্দেশনায় এবারই প্রথম কাজ করেছি। তানভীরের মধ্যে নির্মাণে ভালো করার দারুণ তাগিদ আছে। ইউনিটটাও বেশ গোছানো ছিল। সবমিলিয়ে আমি অসুস্থ থাকার পরও কাজটি বেশ ভালোভাবেই শেষ হয়েছে। আমার মনে হয় দর্শক নাটকটি বেশ আগ্রহ নিয়েই উপভোগ করবেন।’

ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচার হবে।

Related Articles

Leave a Reply

Close
Close