দেশজুড়েপ্রধান শিরোনাম

টঙ্গীতে মাদক বিক্রেতা-ছিনতাইকারী চক্রের ১৭ সদস্য আটক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী রেলওয়ে স্টেশনের প্লাটফর্ম এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী, মাদক বিক্রেতা ও সেবনকারীসহ ১৭ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

মঙ্গলবার (২৭ আগস্ট) রাতে টঙ্গী রেলওয়ে স্টেশনের প্লাটফর্ম এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-১ এর সদস্যরা।

বুধবার (২৮ আগস্ট) ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের প্রত্যেককে ৩ মাস করে কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

গাজীপুরের পোড়াবাড়ী  র‌্যাব-১ ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন সংবাদমাধ্যমে জানান, টঙ্গী রেলওয়ে স্টেশনের প্লাটফর্ম এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী, মাদক বিক্রেতা ও সেবনকারীসহ ১৭ জনকে আটক করা হয়। পরে টঙ্গী সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) একেএম গোলাম মোরশেদ খান পাভেললের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের প্রত্যেককে ৩ মাস করে কারাদণ্ড দেওয়া হয়। পরে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে স্থানীয়দের অভিযোগ, টঙ্গী রেলওয়ে স্টেশন পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম ওইসব মাদক বিক্রেতা, সেবনকারী ও ছিনতাইকারীদের বিরদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে তাদের কাছ থেকে মাসোহারা নিচ্ছেন। যার ফলে স্টেশন এলাকায় মাদক ব্যবসা, সেবন ও ছিনতাই দিন দিন বাড়ছে।

এ ব্যাপারে এসআই মো. রফিকুল ইসলাম তার বিরুদ্ধে আনা সব অভিযোগ মিথ্যা দাবি করে জানান, টঙ্গী স্টেশন এলাকায় কোনো মাদক বিক্রেতা, ছিনতাইকারী ও সেবনকারী নেই। র‌্যাব-১ এর সদস্যরা স্টেশন এলাকার বাইরে থেকে তাদের আটক করেছে।

Related Articles

Leave a Reply

Close
Close